Thursday, July 25, 2024
More
    HomeTES-Newsটিইএস রিক্রুটমেন্ট ক্যাম্পেইনের প্রাথমিক ধাপ সম্পন্ন; আবেদন এসেছে অর্ধশতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে

    টিইএস রিক্রুটমেন্ট ক্যাম্পেইনের প্রাথমিক ধাপ সম্পন্ন; আবেদন এসেছে অর্ধশতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে

    টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির ক্যাম্পাস টিম মেম্বার রিক্রুটমেন্ট ক্যাম্পেইন ২০২৪ এর প্রাথমিক আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এতে প্রায় ৪৬টি ক্যাম্পাস থেকে ৬০০ অধিক শিক্ষার্থী আবেদন করেছে।

    টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির এবারের রিক্রুটমেন্ট ক্যাম্পেইনে দেশসেরা পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় সহ ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রায় ৬০০ অধিক শিক্ষার্থী প্রাথমিকভাবে আবেদন করেছে। প্রাথমিকভাবে আবেদনের প্রেক্ষিতে অফলাইন/অনলাইন ভাইভার মাধ্যমে সংগঠনের সদস্যপদ গ্রহণ করা হবে বলে জানিয়েছে এবারের ক্যাম্পেইনের নিয়োগ টিম।

    সংগঠনটিতে শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের জন্য রয়েছে বিশেষ কিছু টিম। যেমন: টেক্সটাইল মার্কারি, জব পোস্টিং টিম, গ্রাফিক্স ডিজাইন টিম, ভিডিও এডিটিং টিম, আর্টিকেল রাইটিং টিম, ম্যাগাজিন এডিটিং টিম, সোসিয়াল মিডিয়া এনগেজমেন্ট টিম ও ম্যাগাজিন প্রমোশন টিম। টিমগুলোতে শিক্ষার্থীরা পছন্দ অনুযায়ী যুক্ত হতে পারবে এবং নেটওয়ার্কিং, ইন্ডাস্ট্রি ভিজিট, কম্পিউটার স্কিল, পাবলিক স্পিকিং, লিডারশিপ স্কিল, পার্সোনাল ব্র্যান্ডিং, যোগাযোগ দক্ষতা ও ইন্ডাস্ট্রি বেজড রাইটিং এর মত বেশ কিছু গুরুত্বপূর্ণ হার্ড ও সফট স্কিল বাড়ানোর সুযোগ রয়েছে।

    Writer Information

    মো : রাফি সারোয়ার

    ক্যাম্পাস প্রতিনিধি, বুটেক্স

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments