Friday, February 23, 2024
More
    HomeTES-Newsঅনুষ্ঠিত হলো দেশের সব থেকে বড় ন্যাশনাল অনলাইন প্রতিযোগিতা 'রোড টু চ্যাম্পিয়ন...

    অনুষ্ঠিত হলো দেশের সব থেকে বড় ন্যাশনাল অনলাইন প্রতিযোগিতা ‘রোড টু চ্যাম্পিয়ন সিজন ৩’

    শিক্ষা বিষয়ক সংগঠন টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটি কর্তৃক আয়োজিত হয়েছে দেশের সব থেকে বড় ন্যাশনাল অনলাইন প্রতিযোগিতা ‘রোড টু চ্যাম্পিয়ন সিজন ৩’। এতে বিজয়ী হয়েছে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন সদস্যের একটি দল অস্টেক্স প্যানোরামা

    অনলাইনে ভিত্তিক এই প্রতিযোগিতাটি চারটি ধাপে অনুষ্ঠিত হয়েছে এবার। গত বছর ডিসেম্বরের তারিখে কুইজ পর্বের মাধ্যমে শুরু হয় প্রতিযোগিতাটি। সারা বাংলাদেশ থেকে ১৩২ টি টিম এতে অংশ নেয়। বাছাই পর্বের মাধ্যমে পরবর্তী আর্টিকেল সাবমিশন রাউন্ডের জন্য ৪০ টি টিমকে আমন্ত্রণ জানানো হয়। এতে ১৬ টি টিম পরবর্তী পর্ব পিকচার পার্সপেক্টিভ ব্যাটল এর জন্য নির্বাচিত হয়। সব শেষে ফাইনাল রাউন্ডে টি টিম কেস চ্যালেঞ্জের জন্য জায়গা করে নেয়।

    টি টিমের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে বিজয়ী তালিকায় স্থান করে নেয় আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন সদস্যের একটি দল অস্টেক্স প্যানোরামা। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছে জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট – নিটার এর ডাইসপ্রোসিয়াম ১.০ (নিটার) এবং দ্বিতীয় রানারআপ হয়েছে চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের চার্মিউজ

    এসএসবি লেদারের পরিবেশনায় নওশীন ফ্যাশন নিবেদিত এই বারের আয়োজন ‘রোড টু চ্যাম্পিয়ন সিজন ৩‘ এর বিচারক প্যানেলে ছিলো মার্কস অ্যান্ড স্পেন্সার এর বিজনেস ইউনিট ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, ইকোভিয়া লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান প্রযুক্তি কর্মকর্তা রিয়াসাত জামান এবং মাই স্টাডি ফ্রেন্ড এর প্রতিষ্ঠাতা ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল, বুয়েটের প্রজেক্ট অফিস ম্যানেজার এইচআরবি রঞ্জন।

    উল্লেখ্য, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রথম পর্বের ১৩২ টি দলের জন্যটি ট্রেইনিং সেশন এবং ফাইনালিস্টদের জন্য একটি ট্রেইনিং সেশন এর আয়োজন করা হয়েছিল।

    writer information

    মো: রাফি সারোয়ার

    ক্যাম্পাস প্রতিনিধি, বুটেক্স , টিইএস

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments