Monday, June 24, 2024
More
    HomeCampus Newsআই ডি কার্ড ডিজাইনিং কম্পিটিশনের আয়োজন করেছে সিটেক ক্যারিয়ার ক্লাব

    আই ডি কার্ড ডিজাইনিং কম্পিটিশনের আয়োজন করেছে সিটেক ক্যারিয়ার ক্লাব

    টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, জোরারগন্জ, চট্টগ্রাম এর কলেজ কর্তৃপক্ষ এবং ক্যারিয়ার বিষয়ক কাউন্সিলিং প্লাটফর্ম ” সিটেক ক্যারিয়ার ক্লাব ” এর যৌথ সম্বন্বয়ে স্টুডেন্ট’স আইডি কার্ড ডিজাইনিং কম্পিটিশনের আয়োজন করা হয়।

    প্রতিষ্ঠানের অধ্যয়নরত ২৭ জন শিক্ষার্থীর জমা দেয়া মোট ৫৪ টি ডিজাইন থেকে বিচারকদের বিবেচনায় ১ম স্থান দখল করে ১১তম ব্যাচের শিক্ষার্থী রিদওয়ান উল্লাহ খান, ২য় স্থান দখল করে ১২তম ব্যাচের শিক্ষার্থী দীপান্বিতা দেবনাথ এবং ৩য় স্থান দখল করে ১১তম ব্যাচের শিক্ষার্থী অনামিকা দাশ এর ডিজাইন।

    তন্মধ্যে রিদওয়ান উল্লাহ খানের তৈরি ডিজাইনটি অনুসরণ করে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আইডি কার্ড তৈরি করা হবে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

    অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশে এবং ভবিষ্যতের কর্মক্ষেত্রে তাদের দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের সেমিনার-ওয়ার্কশপ এবং প্রতিযোগিতার আয়োজন করে থাকে সিটেক ক্যারিয়ার ক্লাব।

    “আমার ডিজাইনে হবে আমার আইডি কার্ড” এ স্লোগানে এবং গ্রাফিক্স ডিজাইনে শিক্ষার্থীদেরকে উৎসাহিত করার নিমিত্তে মূলত এ আয়োজন।

    প্রতিযোগিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সন্তুষ্টি জানিয়ে অত্র কলেজের অধ্যক্ষ জনাব ইঞ্জিনিয়ার মোঃ আলী আজম রোকন স্যার বলেন, ” আমরা চাই আমাদের কলেজ প্রশাসনের গুরুত্বপূর্ণ কাজগুলোতে শিক্ষার্থীদের সাথে সুন্দর সমন্বয় করতে, স্টুডেন্ট’স আইডি কার্ড ডিজাইনিং তারই একটা অংশ। “

    পরবর্তীতে কলেজ অডিটোরিয়ামের স্থায়ীভাবে সৌন্দর্য বর্ধনে ইন্টেরিয়র ডিজাইনিং প্রতিযোগিতা আয়োজনেরও পরিকল্পনা জানান তিনি।

    ” সিটেক ক্যারিয়ার ক্লাব ” কর্পোরেট সেক্টরের যেকোনো বিষয়ে শিক্ষার্থীদের পার্সোনাল স্কিল ডেভেলপমেন্টের বিষয় বিবেচনায় নিয়ে এমন সব সৃজনশীল আয়োজনের পরিকল্পনা করে যাচ্ছে।

    উক্ত ডিজাইন প্রতিযোগিতায় চূড়ান্ত নির্বাচনে অধ্যক্ষ মহোদয় নিজেই বিচারক হিসেবে ছিলেন। এছাড়াও বিচারক হিসেবে ছিলেন অত্র কলেজের প্রভাষক জনাব ইঞ্জিনিয়ার মো: সাইফুল ইসলাম, প্রভাষক জনাব মোঃ ত্বরিকুল ইসলাম সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। তারা সকলেই শিক্ষার্থীদের তৈরি করা ডিজাইনের এবং এমন উদ্যেগের প্রশংসা করেছেন।

    লিখাঃ নাজিম উদ্দিন ( ১১তম ব্যাচ ), প্রেসিডেন্ট, সিটেক ক্যারিয়ার ক্লাব

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments