Saturday, April 20, 2024
More
    HomeTechnologyআপনি যে ৫টি কারনে একজন মার্চেন্ডাইজারকে বিয়ে করবেন।

    আপনি যে ৫টি কারনে একজন মার্চেন্ডাইজারকে বিয়ে করবেন।

    ১। একজন মার্চেন্ডাইজার অফিসের বোতাম, জিপারসহ সবকিছু  ডজন হিসেবে কিনে। আপনি স্ত্রী হিসেবে অবশ্যই চান আপনার স্বামী হেয়ার ব্যান্ড থেকে শুরু করে সবকিছু বেশী বেশী কিনে দিক। তাহলে নিশ্চয় মার্চন্ডাইজারকে বিয়ে করুন। কারণ  একজন মার্চেন্ডাইজার আপনাকে কখনোই ডজনের নিচে কিনে দিবে না। এরা ভাবে ডজনের নিচে কিনলেই ক্ষতি।

    ২। আপনি কি অদ্ভুদ আবদার করতে ভালোবাসেন? তাহলে একজন মার্চেন্ডাইজারকে বিয়ে করুন। কারন মালিকেরা মার্চেন্ডাইজারদের কাছে মাঝে মাঝেই অদ্ভুদ আবদার করে, যেমন এই শিপমেন্ট ৫ দিনের মধ্যো করতে হবে। এই কাজ ২ দিনের মধ্যো শেষ করতে হবে। মার্চেন্ডাইজাররা কেমনে কেমনে সব করেও ফেলে। তাই আপনি যদি মার্চেন্ডাইজার স্বামীকে বলেন আমার বার্থডেতে একটা ছোট্ট হাতির বাচ্চা গিফট করবা। দেখবেন সে ম্যানেজ করে ফেলবে। এরা ধরেই নেয় এদের কাজই অদ্ভুদ আবদার পুরা করা।

    ৩। আপনি কি স্বামীকে অল্পতেই খুশি করতে চান? তাহলে একজন মার্চেন্ডাইজারকে বিয়ে করুন।  কারণ বায়ারদের ঝাঁড়ি শুনতে  শুনতে মার্চেন্ডাইজারদের লাইফ “হরর” হয়ে যায়। তাই আপনি যদি তাকে অল্প একটু মিঠা কথা বলেন দেখবেন খুশিতে সে লুতুপুতু হয়ে যাচ্ছে।

    ৪। মার্চেন্ডাইজাররা শান্ত শিষ্ট গৃহপালিত প্রাণীর মত। এরা বায়ারের সব কথা চোখ বুঁজে মেনে নেয়। আপনি নিশ্চয় চান আপনার স্বামী আপনার সব কথা মানুক। তাহলে মার্চেন্ডাইজার নামক প্রাণী গুলো আপনারর জন্য পারফেক্ট।

    ৫। আপনি কি টাকাওয়ালা স্বামী চান? তবে মার্চন্ডাইজারকে বিয়ে করুন।   মার্চন্ডাইজারদের বেতন ভালো।

    লিখেছেনঃঃ আবু বকর ভাই 

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments