Home Campus News ইউনিভার্সিটি অব সাউথ এশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে "টেক্সটাইল আইডিয়া ফেস্ট-২০১৯"

ইউনিভার্সিটি অব সাউথ এশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে “টেক্সটাইল আইডিয়া ফেস্ট-২০১৯”

মোঃ শাওন আহাম্মেদ বাপ্পি ,ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া প্রতিনিধি:

“ইউনিভার্সিটি অব সাউথ এশিয়ায়” টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের উদ্যোগে শুরু হতে যাচ্ছে টেক্সটাইল বিষয়ক বিশেষ প্রতিযোগিতামূলক অনুষ্ঠান “University of South Asia Textile Idea Fest-2019” প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে ৫ এপ্রিল ২০১৯ ঢাকা, বনানী ক্যাম্পাসের প্রফেসর ডঃ এম.এ মতিন অডিটোরিয়ামে।

“টেক্সটাইল আইডিয়া ফেস্ট-২০১৯” এ শিক্ষার্থীরা টেক্সটাইল সম্পর্কিত তাদের নতুন কোন চিন্তাধারা, যা টেক্সটাইল সেক্টরকে এগিয়ে নিতে ফলপ্রসূ ভূমিকা রাখবে এই ধরনের ধারণা তুলে ধরতে পারবে।এই প্রতিযোগিতাটি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের অধ্যয়নরত প্রায় ১০০০ শিক্ষার্থীদের মধ্যে থেকে খুঁজে বের করবে আসল প্রতিভা। অধ্যয়নরত শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন সম্পন্ন করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।রেজিস্ট্রেশন চলবে ২৯/০৩/২০১৯ তারিখ পর্যন্ত। প্রতিযোগিতাটি লিখিত পরীক্ষার মাধ্যমে অনুষ্ঠিত হবে।প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

এ ছাড়াও অনুষ্ঠানে থাকছে শিক্ষার্থীদের জন্য টেক্সটাইল বিষয়ক বিশেষ বিতর্ক প্রতিযোগিতা।খ্যাতিমান সম্পন্ন টেক্সটাইল গবেষকরা অতিথি ও বিচারক হিসেবে উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। ক্যাম্পাসটির অধ্যয়নরত বস্ত্র প্রকৌশলীদের মেধা বিকাশের লক্ষ্যে আয়োজিত “টেক্সটাইল আইডিয়া ফেস্ট” বিশেষ ভুমিকা পালন করবে বলে মনে করছে শিক্ষক এবং শিক্ষার্থীরা। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে ক্যাম্পাসে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া টেক্সটাইল আইডিয়া ফেস্ট -২০১৯ এর বিজয়ী কে হতে যাচ্ছে সেটা জানতে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Senior Administratorhttp://fb.com/smmorshedshikder
Managing Editor of "Textileengineers.Org"

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Post

Most Popular

Related Post

Related from author