Select Page

ইসাতি ১০ বছর পূর্তি ও ফ্যামিলি ফেস্ট – ২০১৯

ইসাতি ১০ বছর পূর্তি ও ফ্যামিলি ফেস্ট – ২০১৯
রিয়ান আল মামুন :

১৯১১ সালে প্রতিষ্ঠিত ,১০৮ বছরের,বাংলাদেশের প্রাচিনতম,বাংলাদশের মডেল শিক্ষা প্রতিষ্ঠান, টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউটের(টিটিআই) সাবেক শিক্ষার্থীদের সংগঠন ইসাথি ।(এক্সস্টুডেন্টসএসোসিয়েশন অব টাঙ্গাইলের টেক্সটাইল ইনস্টিটিউট) ইসাথি এর প্রতিষ্ঠার দশ বছর পূর্তি উপলক্ষ্যে ফ্যামিলি ফেস্ট-২০১৯ আগামী ৫ এপ্রিল (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আয়োজক কমিটি জানিয়েছে, গাজীপুর জেলার ভাওয়াল রিসোর্টে দিনব্যাপী এই ফেস্ট আয়োজিত হবে। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধূলা, সাঁতার, আড্ডা,স্যুভেনির উন্মোচন, পুরস্কার বিতরণীসহ আরোচমকপ্রদ সূচি রাখা হয়েছে ফেস্টে। রেজিস্ট্রেশনের সুবিধার্থে দেশের বিভিন্ন স্থানে প্রায় ১০টি জোনে কর্মীদের দায়িত্ব প্রদান করা হয়েছে।

ফেস্টে অংশগ্রহণে জন্য রেজিস্ট্রেশন ইতিমধ্যেই শুরুসহয়েছে এবং তা আগামী ২১ মার্চ (বৃহস্পতিবার) শেষ হবে। ফেস্টেলাইফটাইম মেম্বারদের ২০০০ টাকা(মেম্বারশিপ অতিরিক্ত ১০০০ টাকা), জেনারেল মেম্বারদের (স্টুডেন্ট) ১০০০ টাকা (মেম্বারশিপ অতিরিক্ত ১০ টাকা) এবং” মেম্বারশিপ ব্যতিত রেজিস্ট্রেশন ফি ২০০০ টাকা হারে ধার্য্য করা হয়েছে। সংশ্লিষ্ট জোনগুলোয়দায়িত্বপ্রাপ্তদের মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও প্রধানসম্বন্বয়কারী জানান, “প্রতিষ্ঠানটির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদেরআন্তঃসম্পর্ক বৃদ্ধির জন্য প্রতিবছর এমন উদ্যোগ হাতে নেয়া হয়ে থাকে। যান্ত্রিক কর্মব্যস্ততায় ডুবে থাকা সদস্যদের মাঝে খানিক প্রশান্তি আনতে এবং সকলের সাথে দেখা হওয়ার সুযোগ করে দিতেই এরকম আয়োজন।

”উল্লেখ্য, ভ্রাতৃত্বের বন্ধনকে আরো দৃঢ় করার প্রত্যয়ে ২০০৮ সালেপ্রতিষ্ঠিত হয় সংগঠনটি।প্রতিষ্ঠাকালীন সময় থেকেইশিক্ষার্থীদের বৃত্তি, দুঃস্থদের আর্থিক সহায়তা,প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন,বনভোজন, সেমিনার, ওয়ার্কশপ,সামাজিক কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণসহ প্রতিবছরই বিভিন্নঅনুষ্ঠান আয়োজন করে থাকে শিক্ষার্থীদের প্রাণের সংগঠন ‘ইসাথি’।

About The Author

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *




Grow up your business

TextileEnginerrs










April 2020
MTWTFSS
« Mar  
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930