এসকেটেকে ছবি প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে

0
100

কে.এম.ওলিউল্লাহ মনির,ক্যাম্পাস প্রতিনিধি :

SKTEC Olympiad 2019 এর অন্তর্ভুক্ত Photo Contest সেগমেন্টের চূড়ান্ত পর্যায়ে নির্বাচিত সেরা ছবিগুলো নিয়ে চলছে Photo Exhibition. আজ সকাল ১০:৪০ মিনিটে শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের একাডেমিক ভবনে নিদিষ্ট রুমে ফটো এক্সিবিশন অনুষ্ঠানের উদ্বোধন করেন শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রভাষক ফাহাদ মাহমুদ ।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক সাইফুর রহমান ,নুরুল ইসলাম নাহিদ ,মোস্তাফিজুর রহমান ,ইয়াসমিন নাহার শিলা , কামরুন্নাহার কেয়া ম্ব সুবোল চন্দ্র দেবনাথ।এসময় তাদের অভ্যর্থনা জানান ফটো কনটেস্ট সেগমেন্টের প্রধান রিদওয়ান অলিভ এবং তার সাথে ছিলেন তানভীর চৌধুরী হিমেল। ফিতা কেটে প্রবেশের পর শিক্ষকেরা সব কর্ণার ভালোভাবে ঘুরে দেখেন এবং তারা তাদের অভিমত ব্যাক্ত করেন।এরপর শিক্ষকদের সাথে এসময় ফটো কনটেস্ট টিমে জড়িত সকল সদস্য ফটোসেশন করে।শিক্ষকদের চলে যাওয়ার পর অনুষ্ঠানটিতে সকলের জন্য প্রবেশ উন্মুক্ত করে দেয়া হয়।তারপর শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল ছাত্র ছাত্রীরা তারা তাদের এই সেগমেন্ট উপভোগ করে।

আলোচ্য এই ছবি প্রদর্শনী অনুষ্ঠানটি আজ ও আগামীকাল (২৫ জুলাই) ২ দিন ব্যাপী চলবে।এই ছবি প্রদর্শনী অনুষ্ঠান থেকে নির্বাচিত সেরা ৩ জন ফটোগ্রাফারকে আগামী ২৫ তারিখে SKTEC Olympiad 2019 এ সেমিনার সেগমেন্টের প্রথম সেশনে পুরস্কার প্রদান করা হবে।উল্লেখ্য যে ফটো কনটেস্ট টিমে রিদওয়ান অলিভ কে প্রধান করে ছিলেন কে.এম.ওলিউল্লাহ মনির,খালিদ সাইফুল্লাহ এবং মোহাম্মদ সোহানুর রহমান।সকলের সহযোগিতা উক্ত অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হচ্ছে বলে আমাদের জানান এসকেটেক ক্যারিয়ার ক্লাবের ইভেন্ট অরগানাইজার তানভীর চৌধুরী হিমেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here