Sunday, May 26, 2024
More
    HomeCampus Newsএসকেটেকে(SKTEC) দীপাবলি উদযাপিত

    এসকেটেকে(SKTEC) দীপাবলি উদযাপিত

    ক্যাম্পাস প্রতিনিধি : কে.এম.ওলিউল্লাহ মনির।

    অসাম্প্রদায়িক চেতনায় উদ্ভুদ্ধ হয়ে শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে উৎসবমুখর পরিবেশে শ্রী শ্রী শ্যামা পূজা অনুষ্ঠিত হয়েছে।গত ২৬ অক্টোবর থেকে পূজাকে সামনে রেখে নানাবিধ পরিকল্পনা গ্রহণ করে এসকেটেকের সনাতন ছাত্র সংঘ। ক্যাম্পাসের বিভিন্ন প্রাঙ্গণে আলপনাসহ ক্যাম্পাসের বিভিন্ন স্থাপনায় মোমবাতি প্রজ্জ্বলনের ব্যবস্থা করে সনাতন ছাত্র সংঘ।আজ ২৭ শে অক্টোবর রবিবার সন্ধ্যা সাতটার সময় ফানুস উড়ানোর মাধ্যমে দীপাবলীর কার্যক্রম উদ্বোধন করেন শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ার কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মহিবুল ইসলাম এবং উপাধ্যক্ষ ইঞ্জিনিয়ার সাইফুর রহমান।

    উদ্বোধনী পর্ব অনুষ্ঠিত হওয়ার পর সনাতন ছাত্র সংঘের দায়িত্বপ্রাপ্ত সকল সদস্যের সাথে শিক্ষকদ্বয় মতবিনিময় করেন এবং দায়িত্বপ্রাপ্ত সকল সদস্য ক্যাম্পাসে তাদের কার্যক্রম অধ্যক্ষ ও উপাধ্যক্ষ সামনে তুলে ধরেন ।এরপর সাধারণ ছাত্রদের সাথে ফটোসেশনে অংশ নেন শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ।

    ইডেন মজুমদারের (সভাপতি) বরাত দিয়ে আমরা জানতে পেরেছি শিক্ষকদের সাথে মতবিনিময় ও সাক্ষাৎকার পর্ব শেষে ক্যাম্পাসে উন্মুক্ত আতশবাজি অনুষ্ঠান পালন করা হয়। এতে ক্যাম্পাসের সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত অংশ নেয়। দীপাবলি অনুষ্ঠানের শেষ অংশের সনাতন ধর্মাবলম্বীদের জন্য প্রীতিভোজের ব্যবস্থা করা হয় এ অংশে দায়িত্ব পালন করেন দূর্জয় দাশ,আদ্রিয়ান তীর্থ, উত্তম কুমার এবং সুদীপ্ত চক্রবর্তী। একাডেমিক ভবনের দ্বিতীয় তলায় রাত আটটার কিছু পর সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ মাধ্যমে আজকের অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে বলে আমাদের জানিয়েছেন সনাতন ছাত্র সংঘের সভাপতি ইডেন মজুমদার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments