Home Business এস পি ডব্লিউ এ এর ম্যাগাজিন শ্যাডোর মোড়ক উন্মোচন।

এস পি ডব্লিউ এ এর ম্যাগাজিন শ্যাডোর মোড়ক উন্মোচন।

দেশের পোশাক খাতের প্রিন্টিং বিভাগের সংগটন স্ক্রিন প্রিন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন এস পি ডব্লিউ এর নিজস্ব প্রকাশনা ম্যাগাজিন শ্যাডোর মোড়ক উন্মোচন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গত গত ১ জানুয়ারি, শুক্রবার, ২০২১ রাজধানীর উত্তরার আজমপুর এর সেক্টর-৭ পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মাননীয় মন্ত্রী জনাব আ ক ম মোজাম্মেল হক এমপি ও সভাপতিত্ব করেন এস পি ডব্লিউ এ এর সভাপতি জনাব সদরুল আনাম মুজকুরি (সুমন)।

প্রধান অতিথির বক্তৃতায় মাননীয় মন্ত্রী জনাব আ ক ম মোজাম্মেল হক এস পি ডব্লিউ এর সফলতা উন্নতি কামনা করেন এবং সংগঠনের সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মো: শফিকুর রহমান, সভাপতি, টেক্সটাইল ইঞ্জিনিয়ার এন্ড টেকনোলজি ইনস্টিটিউশন, হেলেনা জাহাঙ্গীর, পরিচালক, এফবিসিসিআই, এ কে এম গোলাম মোর্শেদ ফারুক, সি ও ও ইম্প্রেস নিউটেক্স গ্রুপ, দেবাশীষ কুমার সাহা, উপদেষ্টা, স্কয়ার গ্রুপ, এ এস এম হাফিজুর রহমান, উপদেষ্টা, আরএইচ কর্পোরেশন, অমিত কে বিশ্বাস, সম্পাদক ও প্রকাশক, দা নিউজ অ্যাপারেল নিউজ, এস এম আনোয়ারুল করিম, উপপরিচালক জেলা সমাজসেবা কার্যালয়, গাজীপুর এবং মোঃ গোলাম কুদ্দুস, ব্যবস্থাপনা পরিচালক, লুনা ফ্যাশন লিমিটেড।

ইঞ্জিনিয়ার মহম্মদ শফিকুর রহমান বলেন প্রিন্টিং সেক্টরকে শক্তিশালী করতে হলে দক্ষ জনশক্তি প্রয়োজন। এজন্য একটি ট্রেনিং ইনস্টিটিউট প্রতিষ্ঠা করার তাগিদ দেন। তাছাড়া রাজধানীর পূর্বাচলে ১০ কাঠা জমি ক্রয়ের ব্যাপারে প্রক্রিয়া গ্রহণের পরামর্শ প্রদান করেন এবং এস পি ডব্লিউ এ এর সার্বিক উন্নতি কামনা করে সহযোগিতার আশ্বাস দেন।

এস পি ডব্লিউ এর এর এর প্রধান উপদেষ্টা জনাব কে এম নজরুল ইসলাম জসিম বলেন দেশের পোশাক খাতের জন্য প্রিন্টিং বিভাগে কোন প্রাতিষ্ঠানিক শিক্ষা প্রতিষ্ঠান নেই। ইউসেপ এর সহযোগিতায় খুব শীঘ্রই একটি ট্রেনিং ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা ও এর কার্যক্রম আরম্ভ করা হবে। এজন্য তিনি পোশাক খাতের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

অমিত কে বিশ্বাস ট্রেনিং ইনস্টিটিউট এর কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য একটি স্থায়ী কার্যালয় ও একটি স্থায়ী ক্যাম্পাস প্রতিষ্ঠার জন্য গুরুত্বারোপ করেন।

এ এস এম হাফিজুর রহমান ট্রেনিং ইনস্টিটিউট এর প্রশিক্ষণ প্রদানের সুবিধার্থে তাদের কম্পিউটার ল্যাব ব্যবহারের আশ্বাস প্রদান করেন। এস পি ডব্লিউ এর সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম সারোয়ার এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসেফ বাংলাদেশ প্রতিনিধি, আমন্ত্রিত বিভিন্ন সরবরাহকারী কোম্পানির মালিক ও প্রতিনিধিবৃন্দ। তাছাড়া সার্বিক সহযোগিতায় ছিলেন সহ-সভাপতি মোঃ মোনায়েম খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সদস্য মোঃ হেলাল উদ্দিন রিপন সংগঠন এর সার্বিক আলোচনা করেন ওমর ফারুক অর্থ সম্পাদক ইয়াসিন মল্লাহ বৈদেশিক সম্পর্ক বিষয়ক সম্পাদক রাজু আহমেদ অফিস সম্পাদক বেলাল হোসাইন সহ-ত্রাণ সম্পাদক, সহ-সভাপতি মোঃ শাহাদাত হুসাইন সোহাগ, জি এইচ এম কে জামান এবং সাধারণ বক্তব্য রাখেন ম্যাগাজিনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রেজাউল কিবরিয়া।

জনাব মো: সাদ্রুল আনাম মুজকুরি, সমাপনী বক্তব্যে সংগঠনের বর্তমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। প্রসঙ্গত এস পি ডব্লিউ এ দেশের পোশাক শিল্পের প্রিন্ট সেক্টরের একটি গবেষণা সেবা ও কল্যাণধর্মী সংগঠন। এটি পেশাগত উন্নয়ন কর্মসংস্থান, ভাতৃত্ববোধ সৃষ্টি ও সেবামূলক কাজ করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Post

Most Popular

Related Post

Related from author