Thursday, June 13, 2024
More
    HomeCampus Newsকর্ম জবস’র “ক্যম্পাস ফেস্ট” অনুষ্ঠিত

    কর্ম জবস’র “ক্যম্পাস ফেস্ট” অনুষ্ঠিত

    তরুণ প্রজন্মের ক্যারিয়ার উন্নয়নে কাজ করে যাওয়া কর্ম জবস এর ধারাবাহিক কার্যক্রম এর সাথে এবার যুক্ত হলো আরও একটি অনলাইন ইভেন্ট “Kormo Campus Fest”।

    দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি মেম্বারগন এবং শিক্ষার্থীদের অংশগ্রহনে গত ৩০ই নভেম্বর সারাদিন ব্যাপী মোট ৪ টি সেশন এ বর্তমান সময়ের শিক্ষা ব্যবস্থা এবং ক্যারিয়ার কেন্দ্রীক গঠনমূলক আলোচনা করা হয়।

    অনলাইন ইভেন্ট এর উদ্বোধনী সেশন এ উপস্থিত ছিলেন প্রফেসর মোহাম্মদ আলী নাকী , উপাচার্য, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ, অধ্যাপক ড. সুরজিৎ সর্ববিদ্যা, উপাচার্য (ইন চার্জ) ব্রিটানিয়া ইউনিভার্সিটি এবং কর্নেল ( অব:) প্রফেসর মোশারফ হোসেন, ট্রেজারার, বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি।

    অনুষ্ঠানে সম্মানিত অতিথিগণ বর্তমান করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নের জন্য বিভিন্ন দিকনির্দেশনা মুলক বিষয়ের উপর আলোকপাত করেন।

    অনলাইন এই ইভেন্টে অংশগ্রহণ করে স্টামফোর্ড ইউনিভার্সিটির সম্মানিত এসিস্ট্যান্ট প্রফেসর এবং এইচ আর এক্সপার্ট মোহাম্মাদ ফখরুল ইসলাম বলেন, ” করোনা পরবর্তী সময়ে শুধুমাত্র সার্টিফিকেট অর্জন করে ভাল জব পাওয়া কঠিন হয়ে যাবে,ক্যারিয়ার কে সামনের দিকে এগিয়ে নিতে সার্টিফিকেট এর পাশাপাশি অবশ্যই কর্ম দক্ষতা অর্জন করতে হবে। আর এইসকল দক্ষতা অর্জনের ক্ষেত্রে কর্মের এমন আয়োজন অগ্রণী ভূমিকা পালন করবে।”

    কর্ম ক্যাম্পাস ফেস্ট এর দ্বিতীয় সেশনে অংশ নিয়ে ক্যানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন বিভাগের ভারপ্রাপ্ত ডিন আরিফ জামান বলেন, ” বাংলাদেশ খুবই অপার সম্ভাবনাময় একটি দেশ। কর্ম জবস তরুণদের যে কনসেপ্ট নিয়ে সামনে আগাচ্ছে সেটা খুবই সময় উপযোগী এবং বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে এমন উদ্যোগ সুদূরপ্রসারী ভূমিকা পালন করবে।”

    স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ,ব্রিটানিয়া ইউনিভার্সিটি ,বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি,কানাডিয়ান ইউনিভার্সিটি, সাউথ ইস্ট ইউনিভার্সিটি এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি এর ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে আয়োজিত এই ফেস্ট এর স্ট্র্যাটেজিক পার্টনার হিসাবে ছিল CKH Network এবং Inspiring Bangladesh। ইয়ুথ এনগেজমেন্ট পার্টনার হিসাবে ছিল YSSE এবং NUSDF।

    আপনার নিজ এলাকায় আপনার পছন্দের চাকরি খুঁজে পেতে এখনি ডাউনলোড করুন কর্ম জবস। এখানে ক্লিক করে ডাউনলোড করুন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments