ক্যাম্পাস ডিরেক্টরদের মাধ্যমে আয়োজিত হলো নিটার হাল্ট প্রাইজের প্রথম লাইভ সেশন

0
277

গতকাল শুক্রবার রাত ৮টায় অনুষ্ঠিত হয়ে গেলো নিটার হাল্ট প্রাইজ অরগানাইজেশনাল কমিটি কর্তৃক আয়োজিত প্রথম লাইভ সেশন যেখানে অতিথী হিসেবে ছিলো সাবেক এবং বর্তমান ক্যাম্পাস পরিচালক,মোঃমেহেদী হাসান অপু(৬ষ্ঠ ব্যাচ) এবং মোঃতাহমিদ শাহরিয়ার(৯ম ব্যাচ)।

আয়োজিত এই অনুষ্ঠানের হোস্ট হিসেবে ছিলেন,মোবাশ্বেরা ফারদিন(৯ম ব্যাচ,টেক্সটাইল ডিপার্টমেন্ট) এবং নুসরাত জাহান(৯ম ব্যাচ,ফ্যাশন ডিজাইন এন্ড এপারেল ইঞ্জিনিয়ারিং),যৌথ সংমিশ্রণে পার্টিসিপ্যান্টদের নানাধরনের মতামতের প্রেক্ষিতে অনুষ্ঠান সুষ্ঠভাবে পরিচালনা করেন।

আয়োজিত লাইভের মূল বিষয় ছিলো এবছরের চলতি ক্যাম্পেইন,”ফুড ফর গুড”-কর্তৃক কারো কোনো প্রশ্নউত্তর এবং মতামত পর্ব।এছাড়াও জানা গিয়েছে খুব দ্রুত আরো কিছু আয়োজন তাদের পরিকল্পনা রয়েছে,জানিয়েছেন সোশাল মিডিয়া ম্যানেজার শুভজিত দাশ।

হাল্ট প্রাইজ ২০০৯ সাল থেকে প্রতি বছর শিক্ষার্থীদের মধ্যে নতুন উদ্যোক্তা সৃষ্টি করতে এ প্রতিযোগিতার আয়োজন করে আসছে। নতুন নতুন সামাজিক ও ব্যবসায়িক ধারণা বের করে সে সম্পর্কিত সমস্যা সমধান করা সংগঠনটির মূল লক্ষ্য।

নিটার হাল্ট প্রাইজ স্টাফ মেম্বারগণ হতে আরো জানা যায়, রেজিস্ট্রেশন শুরু হলে তাদের অফিশিয়াল ওয়েবসাইট (http://hultprizeat.com/nitersavar) এবং ফেসবুক পেজ
(https://www.facebook.com/hultniter) -এর মাধ্যমে জানানো হবে। আর যারা টীম গঠন করতে আগ্রহী তাদের নিয়ে একটি করে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে আইডিয়া জেনারেটের ইঙ্গিত প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here