Tuesday, July 16, 2024
More
    HomeCampus Newsজাতীয় বস্ত্র দিবসে টেক্সটাইল বিষয়ক কুইজের আয়োজন করেছে সিটেক ক্যারিয়ার ক্লাব"

    জাতীয় বস্ত্র দিবসে টেক্সটাইল বিষয়ক কুইজের আয়োজন করেছে সিটেক ক্যারিয়ার ক্লাব”

    ৪ ডিসেম্বর জাতীয় বস্ত্র দিবস ২০২১ উপলক্ষে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, জোরারগন্জ,চট্টগ্রাম (সিটেক) এর ক্যারিয়ার বিষয়ক ক্লাব “সিটেক ক্যারিয়ার ক্লাব” কর্তৃক সকল ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

    উক্ত প্রতিযোগীতার নির্ধারিত বিষয় ছিলো “Basic Textile Knowledge and Current State of The Textile Industry”

    প্রতিযোগিতায় মোট ১২১ জন শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। ৫ জন শিক্ষার্থীকে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন অত্র কলেজের ১২তম ব্যাচের শিক্ষার্থী তাশফিকুর আলম, দ্বিতীয় স্থান লাভ করেন ১১তম ব্যাচের শিক্ষার্থী জয়তু তালুকদার, তৃতীয় স্থান লাভ করেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মিয়াজি, চতুর্থ স্থান লাভ করেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী এমদাদুল হক শিহাব এবং পঞ্চম স্থান লাভ করেন ১১তম ব্যাচের শিক্ষার্থী অণুশ্রী দেব।

    জাতীয় বস্ত্র দিবস উপলক্ষে এমন সুন্দর আয়োজনকে সাধুবাদ জানিয়ে অত্র কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার আলী আজম রোকন স্যার বলেন, সিটেক ক্যারিয়ার ক্লাবের এমন আয়োজনগুলো শিক্ষার্থীদের মধ্যে ক্যারিয়ার সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে টেক্সটাইল শিল্পের নেতৃত্ব তৈরিতে সহায়ক ভূমিকা রাখবে।

    ক্লাবের মডারেটর অত্র কলেজের প্রভাষক ইঞ্জিনিয়ার মো: সাইফুল ইসলাম স্যার শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সন্তোষ প্রকাশ করেন।

    সিটেক ক্যারিয়ার ক্লাবের প্রেসিডেন্ট নাজিম উদ্দিন এবং জেনেরাল সেক্রেটারি শাহজাহান সিরাজ প্রতিযোগীতায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের প্রতি ধন্যবাদ জানান । বিজয়ীদের ক্লাব কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। তারা ক্লাবের সকল কার্যক্রমে কলেজ প্রশাসন এবং সকল শিক্ষার্থীদের সহযোগীতার প্রত্যাশা জানিয়েছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments