Saturday, April 20, 2024
More
    HomeMagazineটেক্সটাইল ওয়েভ ম্যাগাজিন এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

    টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিন এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

    মাহমুদুল হাসান সাজিদ, নিজস্ব প্রতিবেদক গত ১৪ জুলাই, ২০২৩ রোজ শুক্রবার বেলা ১০ ঘটিকায় রাজধানীর চন্দ্রিমা উদ্যানে আয়োজিত হয়ে গেলো টেক্সটাইল ওয়েভ এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারস সোসাইটি এর প্রতিষ্ঠাতা রিফাতুর রহমান মিয়াজী, সিওও মোর্শেদ আলী, টেক্সটাইল ওয়েভ এর এডিটর টীম এক্সিকিউটিভ কামরুন নাহার নিশি, টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটির সেন্ট্রাল টিম এর সদস্য,ক্যাম্পাস অ্যাম্বাসেডর ও ক্যাম্পাস টীম মেম্বার। অনুষ্ঠান এর শুরুতেই সকল ক্যাম্পাস মেম্বার দের সাথে পরিচিত পর্ব ও টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিন কে কিভাবে আরো ফলপ্রসূ করা যায় এবং ভবিষ্যতে প্রিন্ট কপি ক্যাম্পাস এ ক্যাম্পাস পর্যন্ত ছড়িয়ে দেয়া যায় সে বিষয়ে আলাপ করা হয়। যেখানে সেন্ট্রাল টিম সহ অন্যান্য মেম্বররা তাদের মতামত তুলে ধরেন। এরপর কেক কাটার মাধ্যেমে ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়।

    এছাড়া ও ম্যাগাজিন এ অবদান রাখার জন্য বেশ কয়েকজন কে পুরস্কৃত করা হয়। ২০২০ সালের জুলাই মাসে টেক্সটাইল ওয়েভ দেশের প্রথম এবং একমাত্র টেক্সটাইল ভিক্তিক বাংলা ম্যাগাজিন হিসেবে যাত্রা শুরু করে। ইতিমধ্যে ম্যাগাজিনের ৩৪ টি সংখ্যা প্রকাশিত হয়েছে। ম্যাগাজিনে টেক্সটাইল ইন্ডাস্ট্রির নতুন সব তথ্য স্থান পায়। এছাড়া আমাদের চারপাশে ঘটে যাওয়া টেক্সটাইল সম্পর্কিত যাবতীয় সব খবরাখবর প্রকাশ পায় টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিনে।

    টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিন গুলোতে আমরা বেশির ভাগ ইন্ডাস্ট্রি অভিজ্ঞদের ব্যক্তিত্ত্ব নিয়ে জানার সুযোগ পাই।সেই সাথে বর্তমান ট্রেন্ড, ফ্যাশন, পোশাক, আপডট তথ্য, জব সেক্টরে ভালো করার পরামর্শ এগুলো সিরিজ আকারেও পাওয়া যায় অনেক সময় টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিনে। টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিন অনেক সময় আমাদের অনেক আগাম বার্তা দেয়। যেমন ধরুন, সামনে শীত, এই শীতে কোন ধরনের পোশাক বেশি প্রাধান্য পাবে, বা কোন রং টা মানুষ বেশি সাচ্ছন্দ্য বোধ করতে পারে ইত্যাদি। টেক্সটাইল ইন্জিনিয়ারদের জন্য একটি বিশাল তথ্য ভান্ডার।

    টেক্সটাইল ইন্জিনিয়ারিং শিক্ষার্থীদের জন্য এই ম্যাগাজিন সত্যিই নতুন জ্ঞান অর্জনের বিশাল পথ। দ্রুতই টেক্সটাইল ওয়েভ ম্যাগাজিন প্রিন্ট কপি প্রকাশিত হবে প্রত্যশা টেক্সটাইল সংশ্লিষ্ট সকলের।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments