Tuesday, July 23, 2024
More
    HomeCampus Newsট্যান্টে হান্টের যাত্রা শুরু নিটারে, আয়োজক মাস্তুল

    ট্যান্টে হান্টের যাত্রা শুরু নিটারে, আয়োজক মাস্তুল

    খালেদুর রহমান সিয়াম,নিজস্ব প্রতিবেদকঃ

    নিটারে অনুষ্ঠিত হলো টেক্সটাইল টুডে কর্তৃক আয়োজিত “ট্যালেন্ট হান্ট” এর সেরা মেধাবীদের সন্ধান। যেখানে উপস্থিত ছিলেন নিটারের সম্মানিত প্রক্টর মোরশেদ ভূইয়া এবং নিটারের শিক্ষক মন্জুরুল হক নির্ঝর, সেই সাথে উপস্থিত ছিলেন টেক্সটাইল টুডে এর বিভিন্ন পদের কর্মকর্তাগন।
    ট্যান্ট হান্ট নিয়ে মাননীয় প্রক্টর স্যার শিক্ষার্থীদদের বেশ আশ্বস্ত করেছেন এবং তাদের মেধা বিকাশের একটি প্লাটফর্ম হিসাবে আখ্যায়িত করেছেন।

    অনুষ্ঠানের এক পর্যায়ে বক্তব্য রাখেন টেক্সটাইল ডিপার্মেন্টের শিক্ষক মন্জুরুল হক নির্ঝর। গঠন মূলক এবং তাৎপর্যপূর্ন এই বক্তৃতায় শিক্ষার্থীদের জন্য অনেক মেসেজ আছে বলে তিনি মনে করেন সেই সাথে টেক্সটাইল সেক্টরের বর্তমান অবস্থা সম্পর্কেও বেশ কিছু গুরুত্বপূর্ন আলোচনা করেছেন।
    অনুষ্ঠানে উপস্থাপকের ভূমিকায় পুরো অনুষ্ঠান জুড়েই প্রানবন্ত রেখেছিলেন নিটারের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী এবং মাস্তুলের সিইও রিফাতুর রহমান। প্রায় দুই শত শিক্ষার্থীর সমাগমে মুখরিত ছিলো নিটারের কনফারেন্স রুম। যেখানে শিক্ষার্থীরা “টেক্সটাইল টুডে” এর ট্যালেন্ট হান্ট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছে এবং নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমানের জন্য জন্য ট্যান্ট হান্টে যোগ দিবে বলে মাস্তুলকে আশ্বস্ত করেছে।

    শিক্ষার্থীদের অবিশ্বাস্য উপস্থিতি ট্যান্ট হান্টের কর্তৃপক্ষকে মুগ্ধ করেছে।
    অনুষ্ঠানটিতে নিটারের ব্যাবস্থাপনার দ্বায়িত্বে থাকবে "টিম মাস্তুল"।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments