Tuesday, March 5, 2024
More
    HomeCampus Newsনিটার অষ্টম ব্যাচের র‍্যাগ ডে অম্লান-০৮ উদযাপন

    নিটার অষ্টম ব্যাচের র‍্যাগ ডে অম্লান-০৮ উদযাপন

    খাইরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি

    “কত স্মৃতি, কত ভালোবাসা,

    কত পুরানো প্রেম, আর না মেটানো আশা”

    এভাবেই শেষ হলো ঢাকার অদূরে অবস্থিত নিটারের (ন্যাশনাল ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ) ৮ম ব্যাচের তিনদিনব্যাপি র‍্যাগ ডে অনুষ্ঠান। ০৭,০৮,০৯ ডিসেম্বর,এই তিনদিন অম্লান-০৮ এর স্মরণে ক্যাম্পাস হল প্রাঙ্গনে শিখা প্রজ্জলন ও বিভিন্ন বর্ণিল আয়োজনে মুখরিত হয় ক্যাম্পাস প্রাঙ্গন।

    র‍্যালিতে বাদ্যের তালে তালে মুখরিত হয় ক্যাম্পাস

    অনুষ্ঠানের প্রথম দিন আয়োজন করা হয় এক বিশাল আনন্দ র‍্যালি।র‍্যালিতে বাদ্যের তালে তালে মুখরিত হয় ক্যাম্পাস। দ্বিতীয় দিন আয়োজন করা হয় ফ্ল্যাশমোব, রঙ উৎসব ও ক্যাম্প ফায়ার।

    স্টেজ পারফরম্যান্স

    রঙ উৎসব নিটার যেনো সাজে এক বর্ণিল আমেজে। এ দিন সন্ধ্যার শেষ আকর্ষণ ছিলো ক্যাম্প ফায়ার। ক্যাম্প ফায়ারে উপস্থিত ছিলেন অম্লান-০৮ এর সকল শিক্ষার্থী ও ক্যাম্পাসে বিদ্যমান অন্যান্য জুনিয়র ব্যাচের শিক্ষার্থীরা। এসময় সিনিয়র-জুনিয়র শিক্ষার্থীদের আবেগঘন ভালোবাসার আভায় স্মৃতিবিজরিত হয়ে উঠে নিটার ক্যাম্পাস।

    অনুষ্ঠানের শেষদিন অর্থাৎ ৯ ডিসেম্বর আয়োজন করা হয় কালচারাল ইভেন্ট। এ দিন অম্লান-০৮ এর শিক্ষার্থীরা বিভিন্ন সেগমেন্টে স্টেজে পারফর্ম করেন। অনুষ্ঠানের শেষ আকর্ষণ ছিলো বাংলাদেশ ব্যান্ড মিউজিকের অন্যতম পরিচিত ব্যান্ড Shohojia রাত ১২ঃ৪৫ টার পর সহজিয়া স্টেজে উঠে অনুষ্ঠানের আনন্দমাত্রাকে নিয়ে যায় আরো এক ধাপ উপরে,মেতে উঠে পুরো ক্যাম্পাস। 

    রাত ৪ টায় অনুষ্ঠানটির চূড়ান্ত সমাপ্তি ঘোষণা করা হয়।

    RELATED ARTICLES
    - Advertisment -

    Most Popular

    Recent Comments