নিটার ইসলামিক সোসাইটির এক ভিন্ন ধর্মী আয়োজন

0
301

নিজস্ব প্রতিবেদক, রাকিব।

প্রতিটি কলেজ-বিশ্ববিদ্যালয়েই আছে সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। অনেকে নিশ্চয়ই যুক্ত আছেন এমন বিভিন্ন দলের সঙ্গে। আবার অনেক শিক্ষার্থী মনে করেন, ক্লাব বা সংগঠনে কাজ করা মানে সময় নষ্ট, পড়ালেখার ক্ষতি। সত্যিই কি তাই?

নিটার ইসলামিক সোসাইটি নিটারের নবগঠিত একটি ক্লাব। ইসলামের সমৃদ্ধ ইতিহাস ও সংস্কৃতি চর্চা ও জ্ঞানার্জনের উদ্দেশ্যে গঠিত ক্লাবটি সকল ধর্মের মতাদর্শের প্রতি শ্রদ্ধা রেখে ইসলামিক বিভিন্ন দিবস পালন ও প্রতিযোগীতা আয়োজন করে থাকে।

ইসলামের সমৃদ্ধ ইতিহাস ও সংস্কৃতি চর্চা ও জ্ঞানার্জনের লক্ষে নিটার ইসলামিক সোসাইটি NITER Islamic Cultural Competition – 2021 আয়োজন করেছে। বিভিন্ন সেগমেন্টে অংশগ্রহণের মাধ্যমে যেন আমরা নিজেদের মেধা এবং জ্ঞানের পরিধি বৃদ্ধি করতে পারি, সে বিষয়টি লক্ষ্য রেখে বিভিন্ন প্রতিযোগিতা সাজানো হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণ অফলাইন ভিত্তিক হবে। পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান নিটার মাঠে ১১ই জানুয়ারী ২০২২-এ অনুষ্ঠিত হবে ইন্শাআল্লাহ।

প্রতিযোগিতার বিষয়ঃ

১। ক্বিরাত

২। হামদ ও নাশীদ

৩। বক্তৃতা

NITER Islamic Society কর্তৃক আয়োজিত NITER Islamic Cultural Competition – 2021 এর “ক্বিরাত” এবং “হামদ ও নাশীদ” প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ১৯ ডিসেম্বর, ২০২১ইং তারিখ। প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য রেজিষ্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৮ই ডিসেম্বর, ২০২১ইং পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here