Tuesday, March 5, 2024
More
    HomeCampus Newsনিটার হেল্প ডেস্ক এর কার্যক্রম শুরু

    নিটার হেল্প ডেস্ক এর কার্যক্রম শুরু

    নিজস্ব প্রতিবেদক,সিজান।

    বিশ্ববিদ্যালয় জীবন টা এমন একটা সময় যা আমাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে শিখায় ও সে অনুযায়ী চলতে শিখায়। সঠিক পথ প্রদর্শনা ও লক্ষ্য ই পারে কোনো মানুষকে সফল করতে।

    ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ(নিটার) এ ২০২১-২০২২ শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে ১৫ ই ডিসেম্বর থেকে। ১ম মেরিট লিস্ট অনুসারে ২৭১১ মেরিট পর্যন্ত শিক্ষার্থী কে নিটারে বিভিন্ন বিষয়ে মনোনিত করা হয়েছে। যাদের মধ্যে প্রায় অনেক শিক্ষার্থী আজ ক্যাম্পাস পরিদর্শনে এসেছিলেন এবং তাদের মধ্য থেকে বেশ কয়েকজন তাদের ভর্তি কার্যক্রম প্রক্রিয়া সম্পন্ন করেছেন। অনেক শিক্ষার্থী এসে নিটার ক্যাম্পাসের সৌন্দর্যতা ও ল্যাব ফ্যাসিলিটি দেখে মুগ্ধ হয়েছেন। এক শিক্ষার্থীর সাথে কথা বলে নিটার সম্পর্কে তার অভিমত জানতে চাইলে তিনি বলেন, “নিটার ক্যাম্পাস অনেক গুছানো ও পরিপাটি। পিপিপি দ্বারা পরিচালিত প্রতিষ্ঠান হলে ও এতে পাব্লিক ক্যাম্পাসের আমেজ রয়েছে। নিটারের ল্যাব গুলো আমার দেখা হয়েছে। প্রতিটি ল্যাব ই আমার কাছে অনেক উন্নত ও আধুনিক বলে মনে হয়েছে। আশা রাখি নিটারে আমার যাত্রা অনেক শুভ হবে।”

    হেল্প ডেস্ক এ কার্যরত এক শিক্ষার্থীর সাথে কথা বলে জানা গেছে, আগত শিক্ষার্থীদের প্রায় সকলেই নিটার ক্যাম্পাস কে পছন্দ করেছেন এবং ভর্তির জন্য আগ্রহ দেখাচ্ছেন। তাদের ভাষ্য মতে, শিক্ষার্থীদের ১ম চাহিদা ল্যাব ফ্যাসিলিটি ও শিক্ষা ব্যাবস্থা, যা দেখার পর নিটারে ভর্তির জন্য তাদের পথ আরো সুগম হয়ে যাচ্ছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments