Thursday, June 13, 2024
More
    HomeCampus Newsবঙ্গবন্ধু টেক্সাইল ইঞ্জিনিয়ারি কলেজ এ দুই দিন ব্যাপি বিদায় অনুষ্ঠান

    বঙ্গবন্ধু টেক্সাইল ইঞ্জিনিয়ারি কলেজ এ দুই দিন ব্যাপি বিদায় অনুষ্ঠান

    কাজী মোত্তাকিন হোসাইন, ক্যাম্পাস প্রতিনিধি, বিটেক :

    প্রথম দিনঃ দিনটা শুরুই হয় হোলিখেলা দিয়ে। সবাই র্যাগ ডে টি-শার্ট পড়েই নেমে পরেন মাঠে। বেলকুনি দিয়ে তাকিয়ে দেখি বাহুবলি ৩ শুরু হয়ে গেছে। প্রায় সবার হাতে বিশাল একটা করে কামান ( রং এর বোতল) যে যাকে পারছে ইচ্ছামত দিচ্ছেন। তারপর চলল ফটোশুট। ফটোশুট পর্ব শেষে শুরু হল ” যেমন খুশি তেমন নাচো” এটা সব থেকে মজার বিষয় ছিল। মজামাস্তি শেষ করে সবাই একসাথে লাঞ্চ করে নিলেন। শুরু হল জার্নি ” বিটেক টু যমুনা পার্ক ” সারাদিন বিনোদনের পর সবাই রুমে ফিরলেন।

    দ্বিতীয় দিনঃ সকালের নাস্তা শেষ করে সবাই একসাথে পোলো শার্ট পড়ে শো ডাউন দিলেন। বিভিন্ন এঙ্গেল & পোজ এ ফটোশুট হল। আবার সবাই মিলে একসাথে লাঞ্চ। সবাই মিলে একসাথে লাঞ্চ করার মজা টা অন্যরকম।

    শুরু হল ইনডোর আনুষ্ঠানিকতাঃ পবিত্র কোরআন থেকে তেলাওত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অতপর ১ম,২য়,৩য় & বিদায়ী শিক্ষার্থীদের বক্তব্য প্রদান করা হয়। অবশেষে শিক্ষকবর্গ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন। অনুষ্ঠানের সর্ব শেষে সকল বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। সাংস্কৃতি সন্ধাঃ শুরু হয় বিটেকিয়ান দের সকল প্রতিভা দেখানো। প্রথম বর্ষের শিক্ষার্থীরাই বেশী অংশগ্রহণ করেছিলেন। সব থেকে ভালো পারফর্মেন্স ছিল প্রথম বর্ষের নুরুল ইসলাম এর কোরিওগ্রাফি। শুরু হয় “কালো জেমস” & তার ব্যান্ড এর স্টেজ কাপানো গান। মজামাস্তি শেষে রাত ১২ টার সময় অনুষ্ঠানের ইতি টানা হয়। খুব শান্তিপূর্ণভাবে ও আন্তরিকতার সাথে অনুষ্ঠান সুসম্পন্ন হয় ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments