Home Campus News বরিশালের 'সারসটেক' এ বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বরিশালের ‘সারসটেক’ এ বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত




প্রসেনজীৎ পাল, ক্যাম্পাস প্রতিনিধি :

 

গত ১৫/০৫/২০১৯ তারিখে শহীদ অাবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোঃ মজিবুর রহমান এর পক্ষ থেকে বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল এর অায়োজন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন অত্র কলেজ এর সহকারী অধ্যাপক মোঃ অাব্দুল কদের বেপারী, সহকারী অধ্যাপক এম এম অায়ুব হুসাইন,চিফ ইন্সট্রাক্টর নজরুল ইসলাম, ইনস্ট্রাক্টর মোঃসেলিম অাখতার,প্রভাষক এহসানুল হক,প্রভাষক প্রণয় হালদার,প্রভাষক মোঃজাহিদ মুরাদ শুভ। উক্ত 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অধ্যক্ষ ইন্জিনিয়ারা মোঃ মজিবুর রহমান। 

 

এছাড়া উপস্থিত ছিলেন অত্র কলেজ এর সকল অফিস সহকারীবৃন্দ এবং ৬ষ্ঠ-৯ম ব্যাচের শিক্ষার্থীরা।

 

প্রতি বছরের ন্যায় এবারও শহীদ অাবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এ খুবই শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলার সাথে ইফতারি অায়োজন করা হয়।এখানে ক্যাম্পাসের সবথেকে জুনিয়র, সিনিয়র এবং সকল শিক্ষকবৃন্দ এর এক সাথে ইফতারি করার সুযোগ হয়।একই সাথে তাদের মাঝে এক ভালবাসার অটুট বন্ধন তৈরী সুযোগ হয়।সবার সাথে ইফতারির করার মাঝে অন্য রকম ভাললাগার সৃষ্টি হয়। সেখানে উপস্থিত কতিপয় ছাত্র তাদের মনোভাব ব্যক্ত করেছেন।

 

৬ষ্ঠ ব্যাচ এর তৌকির অাহম্মেদ তমাল বলেনঃ

 

“রোজা মানে সংযম। সবার সাথে একসাথে ইফতার করলে শান্তি পাওয়া যায়।শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ইফতার ও দোয়া মাহফিলে সেখানে আইটেমগুলোর মধ্যে তেহেরী আমার খুব ভালো লেগেছে। তাই, এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করার জন্য কলেজ কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি। সিয়াম সাধনার এই মাসে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ইফতারের মাধ্যমে আমরা নিজেদের মধ্যে মেলবন্ধন আরও দৃঢ় করতে পেরেছি”

 


৮ম ব্যাচ এর মোঃ ইমরান হোসেইন বলেনঃ

“এইবার ই প্রথম ক্যাম্পাসের ইফতার প্রোগ্রাম এ এসেছি, এসে ভালো লেগেছে, সকল শিক্ষকের সাথে দেখা হল এছাড়াও ব্যাচম্যাট সহ বড় ভাই এবং কিছু জুনিয়র এর সাথে দেখা হয়ে ভালো লেগেছে। সবাই একসাথে যেন সারসটেক পরিবারের মিলনমেলা।খাবারের মান মোটামোটি ছিল, আরো কিছু যোগ করলেও করতে পারত।

ছবি কৃতজ্ঞতা ঃ Sarstec Media and photography society

তবে খাবার যেমন তেমন হোক, ভালো লেগেছে সবার সাথে দেখা হয়ে। যেখানে শিক্ষকবৃন্দ সহ সকল ভাই ও বন্ধু একত্রে দোয়া ও ইফতার করা, এরকম মুহূর্ত সচারচর আসে না। আমি খুবই উপভোগ করেছি”

 

সবার উপস্থিতির মাধ্যমে অনেক শান্তিপূর্ণ ভাবে ইফতারি পার্টি সুসম্পন হয়েছে।


Senior Administratorhttp://fb.com/smmorshedshikder
Managing Editor of "Textileengineers.Org"

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Post

Most Popular

Related Post

Related from author