Monday, June 24, 2024
More
    HomeCampus Newsমাস্তুল এর পক্ষ থেকে নিটার ১০ ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

    মাস্তুল এর পক্ষ থেকে নিটার ১০ ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

    মোঃ তানভীর হোসেন সরকার।

    নিটার প্রতিনিধি।

    জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট ( নিটার) এর ১০ ম ব্যাচের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম নিটার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানের আয়োজন করে মাস্তুল। এখানে বিশেষ ভাবে উল্লেখ্য যে মাস্তুল একটি আত্ম উন্নয়ন মূলক সংগঠন,যা নিটারের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হয়। অনুষ্ঠান শুরু হয় বিকাল ৩.০০টায় নিটার কনফারেন্স রুমে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক ড.মোহাম্মদ মিজানুর রহমান, অধ্যক্ষ নিটার,

    অধ্যাপক ড.মোহাম্মদ মিজানুর রহমান & ড.মোঃ মোরশেদ ভূইঁয়া

    আরো উপস্থিত ছিলেন ড.মোঃ মোরশেদ ভূইঁয়া প্রক্টর ও ছাত্র-কল্যান উপদেষ্টা ইঞ্জিঃ এ.কে.এম ফরিদুল আজাদ,সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ, এসময় ওনাদের বক্তব্যের মধ্যো মাস্তুলের ভুয়সী প্রসংসা করেন এবং নবীন শিক্ষার্থীদের এ সংগঠনের সাথে যুক্ত হওয়ার জন্য উৎসাহিত করেন।

    রফিকুল ইসলাম ও সোলাইমান হাওলাদের সঞ্চালনায় অনুষ্ঠানের ২য় পর্ব শুরু হয়।অনুষ্ঠানের এ পর্যায়ে দৈব চয়নের ভিত্তেতে কয়েকজন কে সিলেক্ট করা হয়,যারা কিনা গান, অভিনয় করে এতে নবীন শিক্ষার্থীরা খুবই উচ্ছ্বাসিত হয়। নেওয়া হয় তরিৎ আইকিউ টেস্ট ও।যারা প্রশ্নের উওর পেরেছে এবং গান বা অভিনয় করেছে তাদের প্রত্যোক কে পুরুষ্কৃত করা হয়। মাস্তুলের সিইও আশেক বিল্লাহ্’র বক্তব্য’র মধ্যো দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments