সিটেক ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ঘোষণা

0
387

ডেস্ক রিপোর্ট :টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, জোরারগন্জ, চট্টগ্রাম এর ক্যারিয়ার বিষয়ক ক্লাব ” সিটেক ক্যারিয়ার ক্লাব ” এর ২০২১-২২ সেশানের গঠিত নতুন কমিটিকে লিখিত অনুমোদন দিয়েছেন অত্র কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার আলী আজম রোকন ও অন্যান্য মডারেটর শিক্ষকবৃন্দ।

প্রেসিডেন্ট নাজিম উদ্দিন এবং জেনেরাল সেক্রেটারি শাহজাহান সিরাজসহ গঠিত নতুন কমিটিতে রয়েছে মোট ১৬ সদস্যের কার্যকরী পরিষদ।

এছাড়াও রয়েছে কলেজের বিভিন্ন ব্যাচের প্রতিনিধি এবং সাধারন সদস্য।

বিগত কমিটির পরামর্শের আলোকে অত্র কলেজের সহকারী অধ্যাপক ইঞ্জিনিয়ার মো: মনিরুজ্জামান চৌধুরী রুবেল, প্রভাষক ইঞ্জিনিয়ার মো: সাইফুল ইসলাম এবং প্রভাষক ইঞ্জিনিয়ার আবু সাঈদ “সিটেক ক্যারিয়ার ক্লাব” এর মডারেটর হিসেবে নতুন কমিটি নির্বাচন করেন।সবশেষে অধ্যক্ষের স্বাক্ষরের মাধ্যমে নতুন কমিটি তাদের কার্যক্রম পরিচালনার লিখিত অনুমোদন পেয়েছে।

উল্লেখ্য, সিটেক ক্যারিয়ার ক্লাব ২০১৮ সালে অত্র কলেজের বিএসসি ৮ম ব্যাচের শিক্ষার্থীদের সম্বন্বয়ে প্রতিষ্ঠিত হয়।

প্রতিষ্ঠালগ্ন থেকে ক্লাবটি টেক্সটাইল শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্ট, আত্মউন্নোয়ন, টেক্সটাইল প্রসেসিং এর সেক্টরভিত্তিক ওয়ার্কশপ এবং জাতীয় পর্যায়ের বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করে যাচ্ছে।এছাড়াও ক্লাবটি শিক্ষার্থীদের ক্যারিয়ার প্লানিং, গাইডলাইন এবং কাউন্সিলিং এর মাধ্যমে দক্ষ টেক্সটাইল গ্রাজুয়েট বিনির্মাণে বদ্ধপরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here