Thursday, March 28, 2024
More
    HomeCareerসেরা ১০ BTS স্টেজ পারফরম্যান্স আউটফিটস- "জিমিন"

    সেরা ১০ BTS স্টেজ পারফরম্যান্স আউটফিটস- “জিমিন”

    দর্শক সমাজের সবচেয়ে জনপ্রিয় জিমিন (পার্ক জি-মিন) একাধারে দক্ষিণ কোরিয়ার গায়ক ,গীতিকার এবং নৃত্যশিল্পী। তিনি তার সম্মাননা স্বরূপ “দ্য কিং অফ KPOP ২০২১ এওয়ার্ড” পান।

    জিমিন ফ্যান ক্লাবের একটি জরিপ থেকে তুলে আসা সেরা ১০ স্টেজ পারফরম্যান্স আউটফিটস সম্পর্কে নিচে আলোচনা করা হলো:

    ১০. কাল রেইনকোট ও শর্ট প্যান্টস: প্লাস্টিক টাইপ কালো রেইনকোট ও শর্ট প্যান্টস যদিও কোন আরামদায়ক পোশাক নয়। তবু এই আউটফিটে জিমিনকে অসম্ভব রকমের সুন্দর লেগেছিল। তাই তার এই আউটফিটটি ভক্ত সমাজে ব্যাপক সাড়া ফেলেছে।

    ৯.কালো লেদার জ্যাকেট ও লাল টি: কালো লেদার জ্যাকেট ও লেদার ফুল প্যান্টসের সাথে লাল রঙের প্রিন্টেড টি-শার্ট জিমিনকে ক্লাসিক বাইকারের লুক এনে দেয়।

    ৮. কমলা রঙের লাইনড কোট ও মেশ শার্ট: কোটের কমলা রঙের লাইনারটি জিমিনের সোনালি রঙের চুলের সাথে বেশ ভালোভাবে মানানসই দেখায়।সেই সাথে মেশ শার্ট তার আউটফিটকে পূর্ণতা দান করে।

    ৭. কালো, শর্ট-স্লিভড বাটন-আপ ও জিন্স: BTS-এর “No More Dream” -এর স্টেজ পারফরম্যান্সে জিমিন তার কালো জিন্স ও সাদা শর্ট-স্লিভড বাটন-আপ শার্টের মাধ্যমে অ্যাবস প্রদর্শন করেছিলেন।

    ৬. সোনালি ভেস্ট, সাদা শার্ট ও জিন্স: এই আউটফিটের মাধ্যমে জিমিন তার ৩টি ভিন্ন ধরনের স্টাইল ফুটিয়ে তুলেন, এগুলো হলো: গ্ল্যাম,ক্লাসিক ও ক্যাজুয়াল।

    ৫. ব্লেজার ও কালো টি: এই পারফরম্যান্সে জিমিন তার ছাঁটা সাদা-কালো ব্লেজারের নিচে যে সিম্পল কালো টি-শার্ট পরেছিলেন তা তিনি মূলত চুরি করে এনেছিলেন এবং শো তে প্রকাশ করেছিলেন।

    ৪. স্যাটিন শার্ট ও কালো প্যান্টস: জিমিন তার এই ক্লাসি কালো রঙের পোশাকে ভদ্র ও কামনীয় উভয় লুকই দেখাতে সক্ষম হয়েছিলেন।

    ৩. স্ট্রিপড ব্লাউজ ও লেদার প্যান্টস: এই পোশাকটির সাথে জিমিনের নেকলেসটিও সমস্ত দর্শকের দৃষ্টি আকর্ষণ করে।

    ২. কালো স্যুট ও চোকার: জিমিন তার দর্শকদের জন্য কালো বাটন-আপ, গ্ল্যামারাস চোকার নেকলেস এবং কালো প্যান্টসের মাধ্যমে একটা সিজলিং শো দিয়েছিলেন।

    ১. সাদা পশমের আউটফিট ও ট্যাটুস: ২০১৪ তে ‘MAMA’ পারফরমেন্সের সময় জিমিন তার সাদা পশমের কোট, টর্স ট্যাটু এবং আঁটসাঁট সাদা প্যান্টসের মাধ্যমে দর্শক সমাজে একটা গভীর প্রভাব ফেলে ছিলেন।

    Writer Information:

    Tazim Sultana Nandita

    Ahsanullah University of Science and Technology
    Department of Textile Engineering ( Batch-40)

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments