Home Campus News Innovative Mind Sweeper -2021 TES Team PCIU

Innovative Mind Sweeper -2021 TES Team PCIU

“টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটি ” এর সার্বিক সহযোগিতায় TES Team PCIU এর উদ্যোগে গত ১০ ও ১১ তারিখ রোজ শনিবার এবং রবিবার দুইদিনব্যাপী গুগুল মিটের মাধ্যমে অনলাইন পোস্টার প্রেজেন্টেশন কম্পিটিশন “Innovative Mind Sweeper”-2021 ইভেন্ট এর গ্র‍্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত বিচারক প্যানেলে উপস্থিত ছিলেন ফেরদৌস আহমেদ স্যার, মোঃ রিফাতুর রহমান স্যার, মোঃ আবদুল্লাহ আল ইব্রাহিম স্যার এবং তামজিদ হোসেন স্যার,।

অ্যাডভাইসর প্যানেলে যুক্ত থেকে ইভেন্ট যেন সুন্দরভাবে সম্পন্ন হতে পারে, তার জন্য যারা সবসময় পরামর্শ দিয়ে গেছেন তারা হলেন তোহিদুর জামান তামিম ,মোঃ ফরহাদ হোসেন,জয়নুল আবেদিন কায়সার,মোঃ আশিকুল আলম,মোঃ আসিফ হায়দার ,আবদুল্লাহ আল ওমাইর,মোঃ হাসিবুল হাসান সুজন,বাধন সাহা,মোঃ তানভির হোসেন সরকার সহ আরো অনেকেই।

আর এরকম আয়োজন সম্পন্ন করতে, সার্বিক কার্যক্রম সুষ্ঠু এবং সুন্দরভাবে পরিচালনা করার জন্য যারা বিশেষভাবে অবদান রেখেছেন তারা হলেনঃ– এস. এম. আসাদুল্লাহ রাব্বুল,নওশীন সাদিয়া,মোকাররম রহমান সেওয়াজ, সৈকত দে,কাওসার নাহিন, সাইফুল্লাহ মোহাম্মদ আইদিদ,আবদুল্লাহ আল হোসেন নয়ন ,মাইমুনা আলম আনিকা, ওমর বিন হোসেইন,আফিয়া শামা ব্রিন্তা,ফাহিমা আলি পেহেলি,তুষ্টি বড়ুয়া,সায়েম শিবলী শিরোমনি,শতাব্দী সরকার,সাফায়েত ইলমা,মোসলাহ উদ্দিন তওসিফ,হিমাদ্রি চক্রবর্তীসহ আরো অনেকে।৷।

ইভেন্টটির মুল উদ্দেশ্য ছিল এরকম প্রতিযোগিতামূলক কার্যক্রমের মাধ্যমে নিজের অপ্রকাশিত দক্ষতাকে সবার সামনে তুলে ধরা,নিজের দক্ষতাকে সমৃদ্ধ করা, সর্বোপরি নিজেকে উন্নতির দিকে ধাবিত করা।

এই ইভেন্টটিতে মোট ৫০ টি টিম রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছিলো এবং ৩৫ টি টিম প্রতিযোগিতায় অংশ নেয়,যেখানে সবাইকে ১০টি টেক্সটাইল রিলেটেড টপিক দেওয়া হয় এবং সেখান থেকে প্রতিযোগিরা যেকোনো একটি টপিক বাছাই করে স্লাইড তৈরি করে উক্ত অনুষ্ঠানে প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করেন।।

উক্ত ইভেন্টে যারা বিজয়ী হয়ে নিজের এবং নিজের প্রতিষ্ঠানের নাম উজ্জ্বল করেছেন তারা হলেন” ১ম হয়েছে ” The Awakeners ” (PCIU), ২য় হয়ে নিজের দক্ষতাকে প্রমাণ করেছেন ” Legacy leavers (DWMTEC),৩য় হয়ে যারা নিজের দক্ষতাকে কাজে লাগিয়েছেন সেই টিমটি হচ্ছে “Austex trio (AUST) ” এবং Golden Wing (NITER), ৪র্থ হয়েছেন DIU Tex Combatants (Daffodil) এবং Spandex ( PCIU),Muslin (PCIU)(৫ম), DIU Black Bulls(Daffodil) (৬ষ্ঠ), DIU Tex Herroes(Daffodil), DIU Flaming Tigers (Daffodil) এবং Girls in Battlefield (PCIU) ( ৭ম),
Slytherin (Sheikh Kamal)( ৮ম) ,Alphas(BUFT) (৯ম) Alphas (NITER) (১০ম)।

“Innovative Mind Sweeper ” 2021 ইভেন্টের প্রতিযোগিতার ফলাফল প্রকাশিত হয় ১৪ এপ্রিল রোজ বুধবার, ৩ঃ৩০টায়, এবং উক্ত সমাপনীর দিন বিজয়ী দলদের তালিকা প্রকাশিত হয়।।উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেরদৌস আহমেদ স্যার,মোঃরিফাতুর রহমান স্যার,মোঃ আবদুল্লাহ আল ইব্রাহিম স্যার এবং তামজিদ হোসেন স্যার।।তাদের সকলের বক্তব্যে ইভেন্টটির ব্যাপারে সন্তুষ্টি প্রকাশিত হয়েছে,সাধুবাদ দিয়েছেন এরকম উদ্যোগের জন্য,বিভিন্ন ভূল ত্রুটি দেখিয়েছেন যেন পরবর্তীতে তা পুনরায় না ঘটে, সর্বোপরি পুরো অরগানাইজ টিমকে উৎসাহিত করেছেন এবং ধারণা করা যায় ইভেন্টটি অনেকটা সফলের তালিকায় ।।।

উৎপলবর্ণা বড়ুয়া
২য় বর্ষ
পোর্ট সিটি ইন্টারনেশনাল ইউনিভার্সিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Post

Most Popular

Related Post

Related from author

error: Content is protected !! Don\\\\\\\\\\\\\\\'t Try to Copy Paste.