Magazine-TEXTILE WAVE

0
1312
TEXTILE WAVE

“ক্ষুদ্র ক্ষুদ্র বালুকণা বিন্দু বিন্দু জল.. গড়ে তোলে মহাদেশ সাগর অতল”

ছোট থেকে আজ অবধি এই বাক্য শুনিনি এমন মানুষ খুব কমই আছি আমরা তাই নাহ। হ্যা প্রিয় পাঠক সবকিছুর শুরুই হয় শূন্য থেকে। আপনি আমিও শূন্য থেকেই শুরু। আমাদের টেক্সটাইল ইঞ্জিনিয়ারস সোসাইটি ও এর ব্যতিক্রম নয়। সৃষ্টিলগ্নে আপনাদের এই প্রিয় প্ল্যাটফর্ম এর ঢাল-তলোয়ার কিছুই ছিল না বলা যায়। আজ এতো বছর পর বলতে হয় কি নেই আমাদের?? আজ আমাদের সবই আছে এবং তা শুধুমাত্র আপনাদের কল্যাণে।

প্রিয় পাঠক আপনারা জানেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারস সোসাইটি বরাবরই উন্মুক্ত এবং নতুন নতুন কিছু আপনাদের সামনে তুলে ধরতে পছন্দ করে যা আপনারা এর আগেও দেখেছেন। সেই একই ধারাবাহিকতা বজায় রেখে আজও আমরা আপনাদের সামনে নিয়ে এসেছি নতুন কিছু। বাংলাদেশের ইতিহাসে আমরাই সর্বপ্রথম নিয়ে এসেছি টেক্সটাইল ভিত্তিক অনলাইন বাংলা ম্যাগাজিন ” TEXTILE WAVE”।

প্রিয় পাঠক জেনে খুশি হবেন যে এখানে আপনি পাবেন ভিন্নরকম কিছু। এখানে পাবেন সিনিয়রদের কিছু মতামত, এখানে পাবেন আপনি বছরগুলোর সেরা সেরা কিছু কনটেন্ট। আর সবচেয়ে বড় কথা হলো বাংলাদেশে টেক্সটাইল নিয়ে বাংলা ম্যাগাজিন কেউ চিন্তায়ও আনেনি যা কিনা আমরা এনেছি। ইনশাআল্লাহ , সৃষ্টিকর্তা চাইলে আমরা ভবিষ্যতে আমাদের ম্যাগাজিন প্রকাশের ধারাবাহিকতা অব্যহত রাখতে চাই।

🌿সার্বিকভাবে আমাদের এই ম্যাগাজিনের এডিটোরিয়াল প্যানেল, স্পন্সর, লেখক, পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

ম্যাগাজিনটি পড়ুতে ভিজিট করুন এই লিংকে-https://www.textileengineers.org/tes-textile-wave/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here