Thursday, June 13, 2024
More
    HomeCampus NewsSKTEC এবং SARSTEC ফুটবল টিমের মাঝে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

    SKTEC এবং SARSTEC ফুটবল টিমের মাঝে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

    কে.এম.ওলিউল্লাহ মনির, ক্যাম্পাস প্রতিনিধি :

    এসকেটেক স্পোর্টস ক্লাব ও সার্সটেক স্পোর্টস ক্লাবের যৌথ উদ্দ্যোগে এসকেটেক ফুটবল টিম ও সার্সটেক ফুটবল টিমের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ সম্পূর্ণ হয়।আজ ৮ ই সেপ্টেম্বর বেলা ১২ ঘটিকায় সার্সটেক ফুটবল টিম নাবিল চৌধুরীরির নেতৃত্বে শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে পৌছায় তাদের অভ্যর্থনা জানান এসকেটেক স্পোর্টস ক্লাব কমিটির সকল সদস্যরা। তারপর বেলা ১২:৩০ মিনিট নাগাদ সার্সটেক ফুটবল টিমকে সাথে নিয়ে এসকেটেক স্পোর্টস ক্লাবের জন্য বরাদ্দকৃত রুমের উদ্ধোধন করেন শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষকবৃন্দরা।

    দুপুর ৪ ঘটিকার সময় উভয় দল মাঠ পরিদর্শনের উদ্দেশ্য বের হয়। দুপুর ৪ :৩০ঘটিকায় উক্ত ম্যাচ শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ প্লে গ্রাউন্ডে শুরু হয়।টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচটি গোলশূন্য হয়ে শেষ হতে গিয়েয়ো শেষ ২ মিনিট পূর্বে সার্সটেক টিম এসকেটেকের জালে একটি গোল দিয়ে ম্যাচের নেতৃত্ব অর্জন করে। সার্সটেক ফুটবল টিমের হয়ে গোলটি দেন অয়ংশু সেন।শেষ মহূর্ত পর্যন্ত চেষ্টা করেয়ো এসকেটেক টিম তাদের গোল শোধ করতে ব্যার্থ হয়।ফলাফল এসকেটেক ফুটবল টিম০-১ সার্সটেক ফুটবল টিম।চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি প্রদান করেন শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সম্মানিত অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মহিবুল ইসলাম এ সময় তার সাথে উপাধ্যক্ষসহ অনান্য শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

    উক্ত ম্যাচের রেফারি ও লাইন্স ম্যানের দায়িত্বপালন করেন ক্লাব সংশ্লিষ্ট ব্যক্তিরা। এদিকে সার্সটেক ফুটবল টিমকে নেতৃত্ব দেন নাবিল চৌধুরী এবং এসকেটেক ফুটবল টিমকে নেতৃত্ব দেন আতিকুর রহমান। এসকেটেক ফুটবল টিম গঠনে দায়িত্বপালন করেন ইডেন মজুমদার, মাইনুল ইসলাম ও স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট মীর সাঈদী মাসুম।সন্ধায় উভয় দলের সাথে মতবিনিময় করার জন্য শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের কনফারেন্স রুমে একটি আলোচনা অনুষ্ঠানের মাঝে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সহ অন্য সকল শিক্ষকেরা।মতবিনিময় অনুষ্ঠান শেষে রাত ৮:২০ মিনিটে সার্সটেক ফুটবল টিম এবং সার্সটেক স্পোর্টস ক্লাব সংশ্লিষ্ট ব্যাক্তিরা এসকেটেক ক্যাম্পাস ত্যাগ করেন।

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments