TES এর আয়োজনে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে লাইভ প্রোগ্রাম হবে আগামী ৩০মে

0
648

ডেস্ক রিপোর্ট:
ইঞ্জিনিয়ারিং পড়ুয়া অনেকেরই স্বপ্ন থাকে স্কলারশিপ সহ বিদেশে উচ্চশিক্ষায় পড়তে যাওয়া। কিন্তু সঠিক গাইডলাইন এর অভাব আমাদের এই স্বপ্নের পথে প্রধান বাঁধা হয়ে দাড়ায়। কখন থেকে কীভাবে প্রস্তুতি নিলে স্কলারশিপ পাওয়া সহজ হবে সঠিক তথ্যর অভাবে সেটা আমরা বুঝে উঠতে পারি না। আবার একেক দেশ স্কলারশিপ এ একেক ধরণের সুযোগ সুবিধা প্রদান করে থাকে। ফলে কোন দেশ এর স্কলারশিপ এর জন্য আবেদন করবো তা নিয়ে আমরা দ্বিধাদ্বন্দে থাকি। উচ্চশিক্ষার পরবর্তী ক্যারিয়ার নিয়েও আমরা অনেকে সন্দিহান। এতসব হতাশার মাঝে আমরা বিদেশে উচ্চশিক্ষায় পড়ার আগ্রহটাই হারিয়ে ফেলি।

তাই আমরা যারা বিদেশে উচ্চশিক্ষায় পড়তে আগ্রহী তাদের উদ্দেশ্য এবার Textile Engineers Society (TES) আয়োজন করতে যাচ্ছে Textalk with Icons শিরোনামে চমৎকার একটি লাইভ প্রোগ্রাম।

TES এর লাইভ প্রোগ্রাম এর এপিসোড-৩ এ অতিথি হিসেবে হাজির হবে বাংলাদেশী তরুনদের গর্ব ও বিশ্ববিখ্যাত হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য এ্যালুমনালই –

‌♦MR. JONY MD SHAHINUR ALAM
Harvard Alumni, MIT-EC, PMP
Technical Solutions and Program Director
LM Ericsson Ltd
Global Service Expert Unit
CEO of Youth Carnival
Dublin, Ireland

আলোচনার বিষয়ঃ “Scholarship Guidelines For International Higher Education.”

বিদেশে উচ্চশিক্ষার জন্য কীভাবে প্রস্তুতি নিতে হবে, স্কলারশিপ আবেদনের জন্য কি কি করতে হবে, দেশ সিলেকশনের সঠিক উপায় সহ যাবতীয় গাইডলাইন শুনতে পারবেন অতিথির আলোচনায়।

লাইভটি সরাসরি সম্প্রচার হবে #টেক্সটাইল_ইঞ্জিনিয়ারস পেজ থেকে আগামী ৩০মে, শনিবার ঠিক রাত ১০.০০টায়।

পেজ লিংক :
https://www.facebook.com/1836879863220890/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here