TES FASHION PHOTO CONTEST (SUMMER EDITION)

0
423

বর্তমান সময়ের কথা চিন্তা করলে সহজেই বুঝতে পারা যায় যে, হালের ফ্যাশন সচেতন মানুষ কিভাবে বিভিন্ন ধরনের ফ্যাশন ট্রেন্ড অনুসরন করে, নিজেদের অভিব্যাক্তি সবাইর নিকট উপস্থাপন করছে। আর নিজের মনের অভিব্যাক্তি প্রকাশে, ফ্যাশন ফটো কন্টেস্ট একটি আদর্শ মাধ্যম। সেই উদ্দেশ্যে আমরা Textile Engineers Society আপনাদের সামনে উন্মোচন করতে জাচ্ছি, প্রথমবারের মত, TES FASHION PHOTO CONTEST.

আমাদের এই প্ল্যাটফর্ম Textile Engineers Society দ্বারা আয়োজিত “TES FASHION PHOTO CONTEST” সম্পর্কে কিছু নিয়ম এবং কিছু আনুষঙ্গিক বিষয়াদি;

✳️✳️ Photo submission এর গাইডলাইন;

১) আমাদের এই ফ্যাশন ফটোগ্রাফি কন্টেস্ট সম্পূর্ণ রূপে অনলাইন ভিত্তিক হবে। আর আপনাদের ছবি, আপনাদেরকেই আমাদের পাবলিক গ্রুপ; Textile Engineers Society (টেক্সটাইল ইঞ্জিনিয়ারস) তে আপলোড করতে হবে। নিচে আপনাদের সুবিধার জন্য আমাদের পাবলিক গ্রুপের লিঙ্ক দেওয়া হয়েছে।

২) একজন প্রতিযোগী সর্বোচ্চ একটি মাত্র, ছবি আপলোড করতে পারবেন।

৩) ছবি আপলোডের সময়; প্রতিযোগীর পুরো নাম, শিক্ষা প্রতিষ্ঠান এবং #TESFASHIONPHOTOCONTEST এই ট্যাগ টি উল্লেখ করে দিতে হবে। আপনাদের সুবিধার জন্য নিম্নে একটি উদাহরণ দেওয়া হলো;

#TESFASHIONPHOTOCONTEST
Name: Shakil Islam Ashik
Institution: Primeasia University

৪) Basic Editing যেমন; Colour Enhancement, Filtering এর ক্ষেত্রে তেমন কোনো বাঁধা ধরা নিষেধ নেই। তবে, এমন ভাবে ছবি এডিট না করার অনুরোধ থাকবে, যা আমাদের দেখতে বা বুঝতে অসুবিধা হয়।

৫) এডভান্স লেভেলের ফটো এডিটিং যেমন; Photo Illusions, Photo Manipulation সমৃদ্ধ এই ধরনের কোনো ছবি আমাদের TES FASHION PHOTO CONTEST এ গ্রহণযোগ্য নয়। এমনকি আপনার ছবিতে কোনো রকমের ফ্রেম ইউজ করা থেকে বিরত থাকার অনুরোধ করা গেল।

৬) আমাদের “TES FASHION PHOTO CONTEST” প্রতিযোগিতায় এমন ধরনের ছবি আপলোড করা থেকে বিরত থাকুন, যা আমাদের বাংলাদেশের সংস্কৃতির বিরুদ্ধে যায়। এমন ছবি আপলোড করবেন না যেখানে দৃষ্টিকটু বিষয় যেমন; নগ্নতা, অশালীনতা প্রকাশ পায়।

🌀🌀 Contest Period

আমাদের এই TES FASHION PHOTO CONTEST (SUMMER EDITION) জুলাই মাসের ১ তারিখ থেকে শুরু করে ১৫ তারিখ পর্যন্ত চলমান থাকবে। আগ্রহী প্রতিযোগীগণ নিজেরদের ছবি; জুলাই মাসের ১ তারিখ সকাল ৬ টা থেকে শুরু করে, ১৫ তারিখ রাত ১২ টা পর্যন্ত সাবমিট করতে পারবেন।

🔖🔖 THE JUDGING:

TES FASHION PHOTO CONTEST (SUMMER EDITION) এর প্রত্যেকটি ছবি মূল্যায়নের জন্য আমাদের কোর টিম মেম্বারদের আলাদা প্যানেল থাকবে। আর আপনাদের ছবির রিয়েক্ট এবং কমেন্টের উপর ভিত্তি করে আমরা প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় এই তিনটি নির্বাচনী স্থান নির্ধারণ করবো।

🏵🏵 বিশেষ আকর্ষণ;

আমাদের এই TES FASHION PHOTO CONTEST (SUMMER EDITION) এর প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় এই তিনটি নির্বাচনী স্থান অর্জনকারী প্রতিযোগীদের জন্য রয়েছে আমাদের ওয়েবসাইটের “Featured Image” হিসেবে থাকার সুযোগ। পাশাপাশি, আমাদের টিম মেম্বারদের সাথে ফেইসবুক লাইভ এ অংশগ্রহন করা এবং আমাদের প্ল্যাটফর্ম এর সাথে ভবিষ্যতে কাজ করার সুযোগ।

তো আর দেরি কেন ?? এখনি নিজের ফ্যাশন স্কিল সবাইর মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য অংশগ্রহণ করুন, আমাদের এই TES FASHION PHOTO CONTEST (SUMMER EDITION) এ। ধন্যবাদ সবাইকে।

আমাদের পাবলিক গ্রুপ; Textile Engineers Society (টেক্সটাইল ইঞ্জিনিয়ারস) এর লিঙ্ক; https://www.facebook.com/groups/1630741647055076/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here