Monday, June 24, 2024
More
    HomeNewsআগামী বছরের ফেব্রুয়ারিতে টেক্সটাইল ইয়ুথ কার্নিভ্যাল ২.৪

    আগামী বছরের ফেব্রুয়ারিতে টেক্সটাইল ইয়ুথ কার্নিভ্যাল ২.৪

    মো: রাফি সারোয়ার, বুটেক্স প্রতিনিধি

    টানা তিনবারের সফল আয়োজনের পর শিক্ষা বিষয়ক সংগঠন টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির সিগনেচার ইভেন্ট টেক্সটাইল ইয়ুথ কার্নিভ্যাল ২.৪ চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারি মাসে।

    টেক্সটাইল পড়ুয়া শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়ন ও ইন্ডাস্ট্রি – অ্যাকাডেমিয়ার মেলবন্ধনে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটি প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে আসছে। তাছাড়া সংগঠনটি শিক্ষার্থীদের লিডারশিপ ও যোগাযোগ দক্ষতা বৃদ্ধিতে নানা ধরনের অনলাইন/অফলাইন ওয়ার্কশপ বা সেমিনারের আয়োজন করে থাকে। টেক্সটাইল ইয়ুথ কার্নিভ্যাল তার মধ্যে অন্যতম।

    টেক্সটাইল ইয়ুথ কার্নিভ্যাল ২.৪ এর দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ১৬ ফেব্রুয়ারি। বাংলাদেশের টেক্সটাইল পড়ুয়া যেকোনো প্রতিষ্ঠানের শিক্ষার্থী এতে অংশ নিতে পারবে।

    কার্নিভালের এই বারের আয়োজনটি সাজানো হয়েছে চমকপ্রদ কিছু অনুষ্ঠানসূচীর দ্বারা। দেশবরেণ্য ইন্ডাস্ট্রি আইকনদের দিকনির্দেশনা প্রদানকারী ফরমাল সেশনের পাশাপাশি আরো থাকছে ক্রিয়েটিভ এক্সিবিশন, সিভি চেকিং বুথ, মক ইন্টারভিউ, আইস ব্রেকিং সেশন, গেম সেগমেন্ট, ফ্যাশন শো ও কালচারাল সেগমেন্ট।

    তাছাড়া অংশগ্রহণকারী প্রত্যেকে পাবে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির পক্ষ থেকে টিশার্ট এবং সার্টিফিকেট। ঢাকার আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভে এবারের অনুষ্ঠানের ভেন্যু নির্ধারণ করা হয়েছে। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সারাদিনব্যাপী অনুষ্ঠানটির বিভিন্ন কার্যক্রম চলবে।

    উল্লেখ্য, ২০২১ সালের ১ জানুয়ারি টেক্সটাইল ইয়ুথ কার্নিভ্যাল ২.১ অনুষ্ঠিত হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments