Thursday, April 18, 2024
More
    HomeEventউত্তরাতে এওপিটিবি'র ইফতার মাহফিল সম্পন্ন

    উত্তরাতে এওপিটিবি’র ইফতার মাহফিল সম্পন্ন

    কামরুল ইসলাম :

    দুই শতাধিক প্রিন্টিং টেকনোলজিস্ট এর উপস্থিতিতে ১৭ এপ্রিল ২০২২ ঢাকার উত্তরাতে All Over Printing Technologists of Bangladesh (AOPTB) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাথে চলমান ওয়ার্কশপ “How to make a Textile Printing & Digital Printing Design” এর ৫ টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণকারী চারুশিল্পীদের মাঝে সন্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদানের অনুস্ঠান সফল ভাবে সমাপ্তি হয়েছে।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মোঃআবুল কাসেম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্জিঃ মাসুদুর রহমান, (চেয়ারম্যান, টিইডি-আই,ই,বি), ইন্জিঃ সৈয়দ মোহাম্মদ ইসমাইল, (কান্ট্রি হেড,আরক্রমা বাংলাদেশ লিঃ), প্রফেসর ডঃ ইন্জিঃ আইয়ুব নবী খান, (প্রো ভিসি,, বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন আ্যান্ড টেকনোলজি), প্রফেসর ডক্টর জুলহাস উদ্দিন (প্রক্টর বুটেক্স), মোঃ মজিবুর রহমান খান (ম্যানেজিং ডিরেক্টর, এশিয়ান গ্রুপ), ইন্জিঃ মোঃ আসাদ খান,,(ভাইস চেয়ারম্যান টিইডি-আই,ই,বি)

    প্রধান অতিথির বক্তব্য প্রফেসর মোঃ আবুল কাশেম ইন্ডাস্ট্রি ও একাডেমির এর সম্বনয়ে এওপিটিবি’র নলেজ শেয়ারিং কার্যক্রমকে সাধুবাদ জানান এবং এ সেক্টরকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন।

    অনুষ্ঠানটটির সভাপতিত্ব করেন এওপিটিবি’র সভাপতি ইন্জিঃ এস,এম, আব্দুর রহমান ও সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শওকত হোসাইন সোহেল।

    সভাপতির বক্তব্যে তিনি অল ওভার প্রিন্টিং কে এগিয়ে নিতে তরুণদের এগিয়ে আসতে আহবান জানান। এছাড়া চলমান পরিস্থিতি থেকে কিভাবে ডিজিটাল অল ওভার প্রিন্টিং কে আরও দ্রুত উন্নতি করা যায় সে ব্যাপারে কথা বলেন

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments