গাজিপুর এ্যাসোসিয়েশন অফ নিটার এর অনুষ্ঠানিক যাত্রা শুরু।

1
530

নিজস্ব প্রতিবেদক। নিটার।।

গত ১১ডিসেম্বর ২০২০, রোজ শুক্রবার থেকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে গাজিপুর এ্যাসোসিয়েশন অফ নিটার।

বাংলাদেশ প্রায় প্রতিটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সব জেলার বা অঞ্চলের শিক্ষার্থীদের এলাকা ভিত্তিক বিভিন্ন স্টুডেন্ট অরগানাইজেশান থাকে।
তেমনি সাভারের নয়ারহাটে অবস্থিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাদকল্প প্রতিষ্ঠান ন্যাশনাল ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ নিটারে অধ্যয়ন রত গাজিপুর জেলার শিক্ষার্থীরা তাদের এলাক ভিত্তিক এ্যাসোসিয়েশন এর শুভ যাত্রা শুরু করেন। যদিও এর আগেই থেকেই তারা ইফতার মাহফিল, মিলাদ মাহফিল, ফেয়ারওয়েল সহ নানা ধারণের কর্মকান্ড পরিচলা করে আসছিলো।উল্লেখ্য যে গাজিপুর এর চলমান এবং প্রাক্তন সবাই এর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হবেন।

এ্যাসোসিয়েশন গঠনের পিছনে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে নিটার ৭ম ব্যাচের গাজিপুর এর শিক্ষার্থীরা।এ বিষয়ে জানতে চাওয়া হলে গাজিপুর এর নাহিয়ান আশরাফ নিলয়( ৭ম ব্যাচ নিটার) বলেন,, “আজ থেকে আমাদের যাত্রা শুরু। নিজেদের মধ্যে একতা শৃঙ্খলা এবং নিজেদের জেলার জন্য, নিজের প্রতিষ্ঠানের জন্য, টেক্সটাইল সেক্টরের জন্য তথা সমগ্র বাংলাদেশ ভালোর জন্য কাজ করাই হবে আমাদের মূল লক্ষ। সাথে সাথে তিনি জুনিয়র দের প্রতি বিশেষ ভাবে বলেন যাতে তারাও ভবিষ্যতে এর কর্যক্রম অব্যহত রাখে এবং নিজের জেলার নাম সমুন্নত রাখে “।

প্রায় ২ ঘন্টা ব্যাপি এই ভার্চুয়াল সভায় নিটারের গাজিপুরের প্রায় সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন এবং নিজেদের মতামত উপস্থাপন করে এবং ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোচনা করেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here