Thursday, July 25, 2024
More
    HomeEventচলছে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির রিক্রুটমেন্ট ক্যাম্পেইন ২০২৪

    চলছে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির রিক্রুটমেন্ট ক্যাম্পেইন ২০২৪

    টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির ক্যাম্পাস টিম মেম্বার নিয়োগ শুরু হয়েছে। এতে আবেদন করতে পারবে বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অথবা টেক্সটাইলে স্নাতক পড়ুয়া শিক্ষার্থীরা।

    বাংলাদেশের টেক্সটাইল শিক্ষাবিষয়ক সংগঠনগুলোর মধ্যে অন্যতম টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটি। এবছর প্রায় প্রতিটি বিশ্ববিদ্যালয় এবং টেক্সটাইল কলেজগুলো থেকে ক্যাম্পাস টিম মেম্বার নেয়ার কথা জানিয়েছে সংগঠনের নিয়োগ টিম। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বর্ষের বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অথবা টেক্সটাইলে স্নাতক পড়ুয়া শিক্ষার্থীরা এতে আবেদন করতে পারবে। বাছাইয়ের ক্ষেত্রে শিক্ষার্থীদের অনলাইনে আবেদনের প্রেক্ষিতে প্রাথমিক যাচাইয়ের পর নিজ নিজ ক্যাম্পাসে ভাইভার মাধ্যমে মেম্বার নিয়োগের কথা জানিয়েছে নিয়োগ টিম।

    বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে এবং ভবিষ্যতে নিজেকে যোগ্য দাবি করতে প্রতিটি শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় জীবন থেকে নিজেকে দক্ষ হিসেবে গড়ে তুলতে বদ্ধ পরিকর থাকে। এই প্রচেষ্টার কিছু অংশে অবদান রাখে অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি শিক্ষা বিষয়ক সংগঠন গুলো।

    তন্মধ্যে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স সোসাইটির একজন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকে গড়ে তুলতে সদা প্রস্তুত। এই সংগঠনের যোগ দেয়ার মাধ্যমে একজন শিক্ষার্থী তার মধ্যে নেতৃত্বগুণ, যোগাযোগ দক্ষতা ও ব্যক্তিগত উন্নয়নের মত ব্যাপারগুলো নিয়মিত চর্চা করতে পারবে। তাছাড়া মেম্বারদের জন্য ইন্ডাস্ট্রি ভিজিট, দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা ও মেন্টরশিপ প্রোগ্রামের আয়োজন করে থাকে সংগঠনটি।

    উল্লেখ্য, ২০১৮ সালে সংগঠিত একদল উচ্ছ্বসিত তরুণের হাত ধরে যাত্রা শুরু করে।

    Writer Information

    মো : রাফি সারোয়ার

    ক্যাম্পাস প্রতিনিধি, বুটেক্স

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments