Thursday, June 13, 2024
More
    HomeCampus Newsনিটারে টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটি কর্তৃক অরিয়েন্টেশন অনুষ্ঠিত

    নিটারে টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটি কর্তৃক অরিয়েন্টেশন অনুষ্ঠিত

    লাবিবা সালওয়া ইসলাম

    গত ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত হলো টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটি নিটার টিম কর্তৃক আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠান। “Unmusk your potentiality” শিরোনামে নবাগত ১৩ ব্যাচের অরিয়েন্টেশন উপলক্ষে উক্ত সেশনের আয়োজন করে টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটি, নিটার টিম।
    ঢাকার অদূরে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইন্জিনিয়ারিং অ্যান্ড রিসার্চ (নিটার) এর কনফারেন্স রুমে সকাল এগারোটায় দুই শতাধিক শিক্ষার্থীদের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠান শুরু হয়।

    অনুষ্ঠানের প্রধান অতিথি ও কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন হুরাইন হাইটেক ফেব্রিকস লিমিটেড (যমুনা গ্রুপ) এর চিফ মার্কেটিং অফিসার মো: আব্দুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স হোল্ডিং লিমিটেড এর অল ওভার প্রিন্টিং এক্সিকিউটিভ মো: রিফাতুর রহমান মিয়াজি এবং এপেক্স হোল্ডিং লিমিটেড এর মার্চেনডাইজার মো: মোরশেদ আলী।

    কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু হয়। পরবর্তীতে নবীনদের উদ্দেশ্যে বেশকিছু বিষয়ে সেশন পরিচালনা করেন টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটি, নিটার টিম এর সিনিয়র সদস্যবৃন্দ। সিভি রাইটিং এর উপর সেশন নেন টেক্সটাইল ইন্জিনিয়ারিস সোসাইটির সিনিয়র কনটেন রাইটার সাজ্জাদুল ইসলাম রাকিব, লিডারশীপ এর উপর সেশন নেন টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটির গ্রাফিক্স টিমের এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ এহসানুল ইসলাম হাসান

    দুপুরের খাবারের বিরতির পর মো: মোরশেদ আলী, আবদুল হাকিম এবং রিফাতুর রহমান মিয়াজি তাদের নির্দিষ্ট বিষয়ের উপর সেশন পরিচালনা করেন। নবীনদের ভার্সিটি জীবনের প্রথম বর্ষ থেকে কি করণীয়, ভবিষ্যতে কঠিন সমস্যাগুলো কিভাবে সমাধান করবে ইত্যাদি বিষয়গুলোতে বিস্তর আলোচনা করেন তারা।

    অনুষ্ঠানের শেষভাগে টিইএস নিটার টিমের গত একবছর ধরে নিবেদিত ভাবে যারা কাজ করেছে তাদের পুরস্কৃত করা হয়। সম্পূর্ণ অনুষ্ঠান নবাগত শিক্ষার্থীদের উল্লেখযোগ্য উপস্থিতিতে প্রাণবন্ত ছিল।

    টেক্সটাইল ইন্জিনিয়ারস সোসাইটি, নিটার টিম কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানের সহযোগী পার্টনার ছিল নিটার ক্যারিয়ার ক্লাব, গিফট পার্টনার হিসেবে ছিল ফ্যাশন ব্র্যান্ড ‘ফোশাক’, লজিস্টিক পার্টনার হিসেবে ছিল ‘মাস্তুল’ এবং ফটোগ্রাফি পার্টনার হিসেবে ছিল নিটার ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি ক্লাব।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments