Select Page

নিটার প্রিমিয়ার লীগের অকশন অনুষ্ঠিত

নিটার প্রিমিয়ার লীগের অকশন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট:

প্রতিবারের মতো এবারেও গত ২৬ ফেব্রুয়ারী তারিখে নিটার প্রিমিয়াম লীগ (ক্রিকেট) ২০১৯ এর অকশন অনুষ্ঠিত হয়েছে সাভারের নিটার ক্যাম্পাসে। অকশন এ উপস্থিত ছিলেন নিটারের প্রক্টর ও সহকারী অধ্যাপক তারেক মো: এনামুল হক, প্রভাষক রনি মিয়া, প্রভাষক সুরুজ-জামান সহ আরো অনেকেই। অকশনটি শুরু হয় অতিথিদদের বক্তব্যের মাধ্যমে । সকলেই এবারের অকশনের ভিন্নধর্মী আয়জনের প্রশংসা করেছেন ও প্রতিবারের মতো টুর্নামেন্টটি সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য দিক নির্দেশনা দিয়েছেন ।

১২ টি ক্যাপ্টেন একটি ব্যাটে তাদের স্বাক্ষর দেন । ক্যাপ্টেন গন হল ৪র্থ বর্ষের জীবন, শান্ত ,প্রিয়ম , কৌশিক , প্রসেঞ্জিত,নাহিদ ,তাঞ্জিল ,শামীম,জাহিদ ,সজিব,মাসুম, রাফি । আইকন সহ বিভিন্ন ক্যাটগরিতে থাকা অলরাউন্ডার, ব্যাটসম্যান ও বোলারদের নিয়ে নিলাম ডাকা শুরু হয় । ক্যাটগরি অনুযায়ী বিভিন্ন দামে প্লেয়ারদের কেনা হয় । ঠিক রাত ১১ বেজে ৪৫ মিনিটে ১২ টি ক্যপ্টেন নিজেদের মধ্যে করমর্দন করার মাধ্যমে অকশনটি শেষ করেন।

জাতীয় বস্ত্র প্রকৌশল শিক্ষা জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট (নিটার) শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় অনেক বেশি পারদর্শী । সকল ধরনের ইন্ডোর আউটডোর টুর্নামেন্ট নিটার গেমস এন্ড স্পোর্টস ক্লাব কর্তৃক আয়োজিত হয় নিটার প্রিমিয়ার লিগ (ক্রিকেট ও ফুটবল ) নামক সবচেয়ে বড় টুর্নামেন্ট অনেক জাকজমক করে আয়োজন করা হয়ে থাকে ।

About The Author

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *




Grow up your business

TextileEnginerrs










April 2020
MTWTFSS
« Mar  
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930