পূর্বাণী গ্রুপ এবং নিটারের মাঝে সমঝোতা চুক্তি সই

0
400
পূর্বাণী গ্রুপ এবং নিটারের মাঝে সমঝোতা চুক্তি

খাইরুল ইসলাম। নিজস্ব প্রতিবেদক,নিটার।।

সাভারের অদূরে অবস্থিত নিটার (ন্যাশনাল ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ) ইন্ডাস্ট্রি ও একাডেমিয়ার মিলবন্ধনে যুক্ত হলো অন্যতম দেশসেরা পূর্বাণী গ্রুপ।

পূর্বাণী গ্রুপ এবং নিটারের মাঝে সমঝোতা চুক্তি সই

প্রতিষ্ঠাকালীন লগ্ন থেকেই দেশের অন্যতম দেশসেরা টেক্সটাইল বেইসড শিক্ষা-প্রতিষ্ঠান হিসেবে নিটার তার শিক্ষার্থীদের জন্য সর্বোচ্চ ইন্ডাস্ট্রিকেন্দ্রিক শিক্ষাবান্ধব পরিবেশ তৈরি করার চেষ্টা করছে।এরই ধারাবাহিকতায় নিটার ও পূর্বাণী গ্রুপের এ সমঝোতা স্মাক্ষর(এম.ওই.উ) নিটারের শিক্ষার্থীদের ফ্যাক্টরি ভিজিট,চাকরি-ইন্টার্নশিপে অগ্রাধিকারসহ গবেষণায় বিশেষ সুযোগ-সুবিধা তাদের আরো এক ধাপ অনন্য করে রাখতে সহায়ক ভূমিকা পালন করবে।

গত ১৭ ডিসেম্বর নিটার কনফারেন্স রুমে এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।পূর্বাণী গ্রুপের প্রতিনিধি দলের মধ্যে ছিলেন পূর্বাণী গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শফিকুল ইসলাম সরকারসহ পূর্বাণী গ্রুপের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা।এম.ও.ইউ-তে স্মাক্ষর করেন পূর্বাণী গ্রুপের পক্ষ থেকে শফিকুল ইসলাম সরকার(ম্যানেজিং ডিরেক্টর অব পূর্বাণী গ্রুপ) ও নিটারের পক্ষ থেকে ড.মোহাম্মদ জোনায়েবুর রশিদ(প্রিন্সিপাল,নিটার)।

এসময় তারা শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে নিজেদেরকে ইন্ডাস্ট্রির জন্য কিভাবে আরো যোগ্য করে তুলবে এ বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং নিটার ক্যাম্পাস ও প্রতিটি ল্যাব পরিদর্শন শেষে নিটারের ভূয়সী প্রশংসা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here