Saturday, April 13, 2024
More
    HomeNewsপূর্বাণী গ্রুপ এবং নিটারের মাঝে সমঝোতা চুক্তি সই

    পূর্বাণী গ্রুপ এবং নিটারের মাঝে সমঝোতা চুক্তি সই

    খাইরুল ইসলাম। নিজস্ব প্রতিবেদক,নিটার।।

    সাভারের অদূরে অবস্থিত নিটার (ন্যাশনাল ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ) ইন্ডাস্ট্রি ও একাডেমিয়ার মিলবন্ধনে যুক্ত হলো অন্যতম দেশসেরা পূর্বাণী গ্রুপ।

    পূর্বাণী গ্রুপ এবং নিটারের মাঝে সমঝোতা চুক্তি সই

    প্রতিষ্ঠাকালীন লগ্ন থেকেই দেশের অন্যতম দেশসেরা টেক্সটাইল বেইসড শিক্ষা-প্রতিষ্ঠান হিসেবে নিটার তার শিক্ষার্থীদের জন্য সর্বোচ্চ ইন্ডাস্ট্রিকেন্দ্রিক শিক্ষাবান্ধব পরিবেশ তৈরি করার চেষ্টা করছে।এরই ধারাবাহিকতায় নিটার ও পূর্বাণী গ্রুপের এ সমঝোতা স্মাক্ষর(এম.ওই.উ) নিটারের শিক্ষার্থীদের ফ্যাক্টরি ভিজিট,চাকরি-ইন্টার্নশিপে অগ্রাধিকারসহ গবেষণায় বিশেষ সুযোগ-সুবিধা তাদের আরো এক ধাপ অনন্য করে রাখতে সহায়ক ভূমিকা পালন করবে।

    গত ১৭ ডিসেম্বর নিটার কনফারেন্স রুমে এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।পূর্বাণী গ্রুপের প্রতিনিধি দলের মধ্যে ছিলেন পূর্বাণী গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শফিকুল ইসলাম সরকারসহ পূর্বাণী গ্রুপের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা।এম.ও.ইউ-তে স্মাক্ষর করেন পূর্বাণী গ্রুপের পক্ষ থেকে শফিকুল ইসলাম সরকার(ম্যানেজিং ডিরেক্টর অব পূর্বাণী গ্রুপ) ও নিটারের পক্ষ থেকে ড.মোহাম্মদ জোনায়েবুর রশিদ(প্রিন্সিপাল,নিটার)।

    এসময় তারা শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে নিজেদেরকে ইন্ডাস্ট্রির জন্য কিভাবে আরো যোগ্য করে তুলবে এ বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং নিটার ক্যাম্পাস ও প্রতিটি ল্যাব পরিদর্শন শেষে নিটারের ভূয়সী প্রশংসা করেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments