Thursday, June 13, 2024
More
    HomeCampus Newsবুটেক্সে আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত

    বুটেক্সে আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত

    —বুটেক্স প্রতিনিধি

    বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) গত শুক্রবার (১৩ অক্টোবর) বুটেক্স বিজনেস ক্লাব কর্তৃক আয়োজিত হয় আন্ত:বিশ্ববিদ্যালয় বিজনেস কেস প্রতিযোগিতা ‘টেক্সপ্রেস’। দেশের সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও অধিভুক্ত কলেজের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ও টেক্সটাইল সম্পর্কিত স্নাতক পর্যায়ের শিক্ষার্থীরা এতে অংশ নেয়।

    বুটেক্স বিজনেস ক্লাবের আয়োজনে প্রতিযোগিতাটি সকাল ৯টায় সেমিফাইনাল এবং বিকাল ৫টা হতে ফাইনাল রাউন্ড শুরু হয়। ফাইনাল রাউন্ড শেষে বিচারকদের বক্তব্য ও বিজয়ীদের পুরষ্কৃত করার মাধ্যমে আয়োজনটি শেষ হয়।
    এর আগে প্রতিযোগিতাটির জন্য রেজিস্ট্রেশন করে মোট ৮৯টি টিম। প্রথম অনলাইন পর্বে সেরা ১৮ টিম সেমিফাইনালে অংশগ্রহণ করার সুযোগ পায়।

    সেমিফাইনালে অংশগ্রহণকারীদের মধ্য হতে ফাইনাল রাউন্ডে যায় ৬টি টিম। ফাইনালে চ্যাম্পিয়ন হয় টিম ত্রিনয়ন, প্রথম রানার আপ হয় টিম স্মল কাউন্সিল এবং দ্বিতীয় রানার আপ হয় টিম হ্যারিংবোন।

    সেমিফাইনাল ও ফাইনাল রাউন্ডে বিচারক হিসাবে ছিলেন দেশেএ বিভিন্ন ইন্ডাস্ট্রির এক্সপার্টগণ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

    উল্লেখ্য, দেশের টেক্সটাইল প্রতিষ্ঠানে চলমান ব্যবসা সম্পর্কিত সমস্যা নিয়ে বুটেক্স বিজনেস ক্লাব প্রতি বছর প্রতিযোগিতা আয়োজন করে। এর পাশাপাশি তারা শিক্ষার্থীদের ক্যারিয়ার ও স্কিল উন্নয়নে কাজ করে থাকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments