Tuesday, July 16, 2024
More
    HomeCareerলায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সর্বোচ্চ সম্মানজনক আন্তর্জাতিক স্বীকৃতি পেল বিইউএফটি লিও ক্লাব।

    লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সর্বোচ্চ সম্মানজনক আন্তর্জাতিক স্বীকৃতি পেল বিইউএফটি লিও ক্লাব।

    লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সর্বোচ্চ সম্মানজনক আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে লিও ক্লাব অফ বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি।

    বাংলাদেশের সাত (০৭) টি লায়ন্স জেলার অধিকারভুক্ত লিও প্লাটফর্মের ২১০ টি লিও ক্লাবের মধ্যে (২০১৯-২০২০) বর্ষের বাংলাদেশর একমাত্র লিও ক্লাব হিসেবে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের সর্বোচ্চ সম্মানজনক আন্তর্জাতিক স্বীকৃতি “লিও ক্লাব এক্সিলেন্স অ্যাওয়ার্ড” খ্যাতি অর্জন করেছে বাংলাদেশের সর্ববৃহৎ লিও ক্লাব লিও ক্লাব অফ বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি। সারা বিশ্বের ৭০০০ টিরও অধিক লিও ক্লাবগুলোর মধ্যে মাত্র ৬৫ টি ক্লাবকে “লিও ক্লাব এক্সিলেন্স অ্যাওয়ার্ড ” সম্মাননা দেয়া হয়।

    বাংলাদেশের সেরা এই লিও ক্লাবটির বিশ্বখ্যাত গৌরবময় স্বীকৃতি অর্জনে এবং লিওনের কার্যক্রমে সন্তোষ জ্ঞাপন করেছেন উক্ত লিও ক্লাবটির স্পন্সর লায়ন্স ক্লাব লায়ন্স ক্লাব অফ ঢাকা কিংস পরিবারের সকল লায়নবৃন্দ।

    সেরা এই লিও ক্লাবটির লিও ক্লাব অ্যাভাইজার হলেন, লায়ন আজহার মাহমুদ পিএমযেএফ। তিনি বলেন, “সেরা এই ক্লাবটির স্পন্সর হতে পেরে লায়ন্স ক্লাব অফ ঢাকা কিংস গর্বিত।”

    তিনি আরও বলেন, “ লিও ক্লাব অব বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি এই বিশ্বখ্যাতি অর্জন সম্ভব হয়েছে ক্লাবটির চার্টার প্রেসিডেন্ট লিও আম্মার ইসলাম রাহিলের সুযোগ্য নেতৃত্বে এবং ক্লাবের সকল লিওদের অক্লান্ত প্রচেষ্টায়।”

    লিও ক্লাব অফ বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি চার্টার প্রেসিডেন্ট লিও আম্মার ইসলাম রাহিল যিনি বর্তমানে লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল ৩১৫ এ১, বাংলাদেশের ডিস্ট্রিক্ট সেক্রেটারি হিসেবে দায়িত্বরত আছেন। তিনি বলেন, “এই অর্জন সম্ভবের পিছনে ক্লাবের সকল লিওদের অশ্রান্ত প্রচেষ্টা এবং সর্বাত্মাক ভূমিকা অপরিসীম। আমি চাই লিও ক্লাব অফ বিইউএফটি এই অর্জনের ধারাবাহিকতা বজার রাখুক।”

    লিও ক্লাব অফ বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজির বর্তমান প্রেসিডেন্ট লিও শিহাব আহমেদ (তানবির) এই অর্জনে জন্য সকল লিও বৃন্দদের ধন্যবাদ জানান এবং সর্বদা দিকনির্দেশনা দেয়ার জন্য লায়ন্স ক্লাব অফ ঢাকা কিংসের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    তথ্যসূত্র:
    Raizul Kabir Novo
    Campus Team Member, BUFT

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments